শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
গাইবান্ধায় চতুর্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ

গাইবান্ধায় চতুর্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ

ফাইল ফটো

মতিহার বার্তা ডেস্ক: গাইবান্ধায় চতুর্থ শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে।

বুধবার (৪ নভেম্বর) বিকেলে ভুক্তভোগীর বাবা বাদী হয়ে ফুলছড়ি থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেন।

ভুক্তভোগী মেয়েটির বাবার অভিযোগ, তিনি সদর উপজেলার বাগুড়িয়া গ্রামের মো. আবু কালাম আজাদ (৪০) একই সঙ্গে মাছের ব্যবসা করতেন। সেই সুবাদে আবু কালাম আজাদ মাঝে মধ্যে তার বাড়িতে আসা-যাওয়া করত। এ সময় কালাম তার চতুর্থ শ্রেণিতে পড়ুয়া মেয়েকে (১৩) কুপ্রস্তাব দিতেন ও টাকার লোভ দেখাতেন। একপর্যায়ে সোমবার (০২ নভেম্বর) রাত ১১টার দিকে তিনি বাড়িতে এসে দেখেন তার মেয়ে নেই। পরে পরিবারের লোকজন খোঁজাখুঁজির একপর্যায়ে বাড়ির পশ্চিম পাশে ধানক্ষেতে মেয়েকে গুরুতর অবস্থায় পড়ে থাকতে দেখেন। এ সময় অভিযুক্ত আবুল কালাম আজাদ (৪০) দ্রুত পালিয়ে যায়। পরে মেয়েটি তার বাবা-মাকে ঘটনাটি জানায়।

ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাওছার আলী বলেন, ধর্ষিতার বাবা বাদী হয়ে মামলা দায়ের করেছে। মামলা গ্রহণের পর মেয়েটিকে গাইবান্ধা সদর আধুনিক হাতপাতালে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। পুলিশ ধর্ষককে গ্রেপ্তারের চেষ্টা চালিয়ে যাচ্ছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply