শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীর উপকন্ঠ কাটাখালিতে হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ী আটক

রাজশাহীর উপকন্ঠ কাটাখালিতে হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ী আটক

রাজশাহীর উপকন্ঠ কাটাখালিতে হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ী আটক
রাজশাহীর উপকন্ঠ কাটাখালিতে হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ী আটক

এসএম বিশাল: রাজশাহীর উপকন্ঠ কাটাখালিতে হেরোইনসহ দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

আজ (৪নভেম্বর) বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে কাটাখালি থানাধীন বেলঘড়িয়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকৃত মাদক ব্যবসায়ী হলো, কাটাখালি বাখরাবাজ এলাকার রহমত আলীর ছেলে কাফি হোসেন (৩২) ও বেলঘড়িয়া এলাকার মৃত ফজলুর রহমানের ছেলে রুস্তম আলী(৬০)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বেলঘড়িয়া এলাকায় অভিযান চালিয়ে দুইজন চিহিৃত মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এসময় কাফির কাছ থেকে ২১ গ্রাম ও রুস্তমের কাছ থেকে ৬ গ্রাম হেরোইন জব্দ করা হয়।

এদিকে, স্থানীয়রা জানায়, কাফি হোসেন ও রুস্তম আলী বেলঘড়িয়া এলাকায় প্রায় ১০ বছর যাবত মাদকের ব্যবসা চালিয়ে আসছে। মাদক ব্যবসায় তাদের একমাত্র পেশা। একাধিক মাদক মামলাও রয়েছে তাদের বিরুদ্ধে। মামলা হয় জেলে যায়। জামিনে বেরিয়ে এসে পূনরায় মাদক ব্যবসা শুরু করে।

কাটাখালি থানার অফিসার ইনচার্জ (ওসি) জিল্লুর রহমান জানান, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু হয়েছে। আজ দুপুরে আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

মতিহার বার্তা ডট কম: ০৫ নভেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply