শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
চাঁপাইনবাবগঞ্জে হেরোইনসহ আটক-১

চাঁপাইনবাবগঞ্জে হেরোইনসহ আটক-১

চাঁপাইনবাবগঞ্জে হেরোইনসহ আটক-১
চাঁপাইনবাবগঞ্জে হেরোইনসহ আটক-১

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার বইলতলা বাজার থেকে দেড় কেজি হেরোইনসহ লিয়াকত আলী (৩৬) নামের এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

বৃহস্পতিবার (০৫ অক্টোবর) বিকেলে সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প।

আটককৃত লিয়াকত শিবগঞ্জের নয়ালাভাঙ্গা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড চণ্ডিপুর ঘোনপাড়ার মৃত লোকমান মণ্ডলের ছেলে।

বিজ্ঞপ্তি থেকে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বিকেলে শিবগঞ্জের বইলতলা বাজারে একটি চায়ের দোকান থেকে লিয়াকতকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে দেড় কেজি (১৫শ গ্রাম) হেরোইন জব্দ করা হয়। যার বাজারমূল্যে দেড় কোটি টাকা।

লিয়াকত দীর্ঘদিন যাবত হেরোইনসহ বিভিন্ন ধরনের মাদক চোরাচালানের সঙ্গে জড়িত থাকার বিষয়টি প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন। তার নামে শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম: ০৫ নভেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply