শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
পুঠিয়ায় ৪৯তম জাতীয় সমবায় দিবস পালিত

পুঠিয়ায় ৪৯তম জাতীয় সমবায় দিবস পালিত

পুঠিয়ায় ৪৯তম জাতীয় সমবায় দিবস পালিত
পুঠিয়ায় ৪৯তম জাতীয় সমবায় দিবস পালিত

স্টাফ রিপোর্টারঃ “বঙ্গবন্ধুর দর্শন সমবায়ে উন্নয়ন” এ স্লোগানকে ধারণ করে রাজশাহীর পুঠিয়া উপজেলায় ৪৯তম জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে।

শনিবার (৭ নভেম্বর) সকাল ১০টায় উপজেলা প্রশাসন ও সমবায় দপ্তর এবং সমবায়ীবৃন্দের আয়োজনে পতাকা উত্তোলন ও উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জি এম হিরা বাচ্চু।

সভায়, সহকারী কমিশনার (ভূমি) মোছা. রুমানা আফরোজের সভাপতিত্বে, সহকারী পরিদর্শক মো. মোবাশ্বের হোসেন ও মো. আতিয়ার রহমানের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সমবায় কর্মকর্তা মো. সুলতানুল ইসলামসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।

সভায় সমবায়ের গুরুত্ব-তাৎপর্য তুলে ধরে বক্তৃারা বলেন, তৃনমুল পর্যায়ে উন্নয়ন নিশ্চিত করতে বঙ্গবন্ধু সমবায় কার্যক্রমকে গতিশীল করতে হবে। মধ্যস্বত্তভোগী, দালালদের দৌরাত্ত রোধে প্রতিটি গ্রামে সমবায় সমিতি গঠন করে তার মাধ্যমে উৎপাদিত ফসল, পন্য, মৎস বিক্রি করে নিজেরা লাভবান হতে পারেন।

মতিহার বার্তা ডট কম: ০৭ নভেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply