শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহী আরএমপি পুলিশের অভিযানে আটক-৬৪

রাজশাহী আরএমপি পুলিশের অভিযানে আটক-৬৪

রাজশাহী নগর ও জেলা পুলিশের অভিযানে আটক-১০৩
রাজশাহী নগর ও জেলা পুলিশের অভিযানে আটক-১০৩

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগর পুলিশের অভিযানে ৬৪ জনকে আটক করা হয়েছে। গতকাল শুক্রবার দিবাগত রাত থেকে শুরু করে শনিবার ভোর পর্যন্ত তাদের আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার(সদর), মোঃ গোলাম রুহুল কুদ্দুস।

অভিযান চলাকালে থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা-১৫ জন, রাজপাড়া থানা-০৮ জন, চন্দ্রিমা থানা-০৭ জন, মতিহার থানা-০৩ জন, কাটাখালী থানা-০৮ জন, বেলপুকুর থানা-০৪ জন, শাহমখদুম থানা-০১ জন, এয়ারপোর্ট থানা-০০৩ জন, পবা থানা-০৩ জন, কাশিয়াডাঙ্গা থানা-০৫ জন, কর্ণহার থানা-০১ জন, দামকুড়া থানা-০৪ ও ডিবি পুলিশ-০২ জনকে আটক করে।

যার মধ্যে ১৭ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১৯ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ২৮ জন গ্রেফতার করা হয়েছে।

আটককৃতদের বিরদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে। শনিবার দুপুর ১২ টার দিকে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম: ০৭ নভেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply