শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
বাঘায় ভ্রাম‌্যমান আদাল‌ত : কসাই‌য়েকে ১০ হাজার টাকা জ‌রিমানা

বাঘায় ভ্রাম‌্যমান আদাল‌ত : কসাই‌য়েকে ১০ হাজার টাকা জ‌রিমানা

বাঘায় ভ্রাম‌্যমান আদাল‌ত : কসাই‌য়েকে ১০ হাজার টাকা জ‌রিমানা
বাঘায় ভ্রাম‌্যমান আদাল‌ত : কসাই‌য়েকে ১০ হাজার টাকা জ‌রিমানা

বাঘা প্রতিনিধি : রাজশাহীর বাঘায় রোগাক্রান্ত গরুর মাংস বিক্রির অভিযোগে ভ্রাম‌্যমান আতাল‌ত এক মাংস বি‌ক্রেতাকে ১০ (দশ ) হাজার টাকা অর্থদন্ড সহ মাংস বিনষ্ট করা হ‌য়ে‌ছে।

সোমবার (৯ নভেম্বর) সকালে উপ‌জেলার বাঘা`র হাটে এই ভ্রাম‌্যমান আদালত প‌রিচালানা করা হয়।

জানা যায়, উপজেলার দক্ষিণ মিলিক বাঘা গ্রামের জমসেদ কসাই‌য়ের ছেলে জাকির হোসেন, ওর‌ফে শি‌রোল কসাই একটি রোগাক্রান্ত গাভী গরু জবাই করে মাংস বিক্রি করছে, এমন সংবাদের ভিত্তিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট ( ইউএনও ) শাহিন রেজা উপ‌জেলা ভে‌টে‌রিনারী সার্জন কে নি‌য়ে ঘটনাস্থল প‌রিদর্শনে যায়। অ‌ভি‌যো‌গের সত‌্যতা পাওয়ায় সেখা‌নে ভ্রাম্যমান আদালত প‌রিচালনা ক‌রে পশু জবাই ও মাংসের মান নিয়ন্ত্রন আইনে অ‌ভিযুক্ত কসাই‌য়ের ১০ হাজার টাকা জরিমানা করে তাৎক্ষ‌নিক তা আদায় করা হয় এবং মাংস মা‌টি‌তে পুঁ‌তে ফেলা হয়।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বহী মা‌জি‌ষ্ট্রেট শাহিন রেজা বলেন, অভিযুক্ত ব্যবসায়ীর অর্থদন্ড করাসহ মাংস জব্দ ক‌রে তা মা‌টি‌র নিচে চাপা দেওয়া হয়েছে ।

এছাড়াও আর কোন অসাধু ব‌্যাবসায়ী এ ধর‌নের খাওয়ার অনুপযোগি মাংস বিক্রয় যেন না করে, সে বিষয়ে সকল ব্যবসায়ীসহ হাট ইজারাদার‌কে কঠোরভাবে নির্দেশনা দেয়া হয়েছে ।

মতিহার বার্তা ডট কম: ০৯ নভেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply