শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত আরও ৭১জন

রাজশাহী বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত আরও ৭১জন

রাজশাহী বিভাগে করোনায় আরও একজনের মৃত্যু
রাজশাহী বিভাগে করোনায় আরও একজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী বিভাগে ২৪ ঘণ্টায় ৭১ জন নতুন করোনা রোগী শনাক্ত হয়েছেন। রোববার নমুনা পরীক্ষায় তারা শনাক্ত হন।

সোমবার বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. গোপেন্দ্রনাথ আচার্য্য এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, গতকাল রোববার বিভাগের রাজশাহীতে ২৫ জন, বগুড়ায় ৩৩ জন, নাটোরে তিনজন এবং পাবনায় ১০ জন রোগী শনাক্ত হয়েছেন। এ দিন বিভাগের ৩৩ জন রোগী সুস্থ হয়েছেন।

এর মধ্যে রাজশাহীর দুইজন, নওগাঁর চারজন, নাটোরের দুইজন এবং বগুড়ার ২৫ জন করোনা জয় করেছেন। রোববার বিভাগে নতুন করে কারও মৃত্যু হয়নি। বিভাগে এ পর্যন্ত ৩২১ জনের মৃত্যু হয়েছে করোনায়।

বিভাগে এখন মোট আক্রান্তদের সংখ্যা ২১ হাজার ৪০৯ জন। এদের মধ্যে ২০ হাজার ৫৫ জন ইতোমধ্যে সুস্থ হয়েছেন।

বর্তমানে হাসপাতালে ভর্তি আছেন ২ হাজার ৫৩৩ জন। ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি হয়েছেন পাঁচজন।

মতিহার বার্তা ডট কম: ০৯ নভেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply