শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহী নগরীতে ট্রাকের ধাক্কায় পুলিশ কনস্টেবলের মৃত্যু

রাজশাহী নগরীতে ট্রাকের ধাক্কায় পুলিশ কনস্টেবলের মৃত্যু

রাজশাহী নগরীতে ট্রাকের ধাক্কায় পুলিশ কনস্টেবলের মৃত্যু
রাজশাহী নগরীতে ট্রাকের ধাক্কায় পুলিশ কনস্টেবলের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীতে বালুর ট্রাকের ধাক্কায় মোয়াজ্জেম হোসেন (৫০) নামের এক পুলিশ কনস্টেবলের মৃত্যু হয়েছে।

সোমবার (৯ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে রাজশাহী মহানগরীর উপকণ্ঠ চৌদ্দপাই এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত পুলিশ কনস্টেবল মোয়াজ্জেম হোসেন নগরীর বেলপুকুর থানায় কর্মরত ছিলেন। রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, সকালে মোটরসাইকেল চালিয়ে শহর থেকে বেলপুকুর থানায় যাচ্ছিলেন কনস্টেবল মোয়াজ্জেম হোসেন। পথে মতিহার থানার চৌদ্দপাই এলাকায় একটি বেপরোয়া বালুর ট্রাক তাকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন।

এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গোলাম রুহুল কুদ্দুস জানান, দুর্ঘটনার পর ট্রাকচালক পালিয়েছেন। অজ্ঞাত ওই চালককে আসামি করে নগরীর মতিহার থানায় একটি মামলা করা হয়েছে। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

মতিহার বার্তা ডট কম: ০৯ নভেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply