শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী নগরীতে বিপুল পরিমান ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

রাজশাহী নগরীতে বিপুল পরিমান ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

রাজশাহী নগরীতে বিপুল পরিমান ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক
রাজশাহী নগরীতে বিপুল পরিমান ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

এসএম বিশাল: রাজশাহী নগরীর রুয়েট গেট সংলগ্ন বিআরটিসি কাউন্টারের সামনে ঢাকা-রাজশাহী মহাসড়কের পাশে বিপুল পরিমান ইয়াবাসহ জাহিদ হাসান (২৮) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫।

মঙ্গলবার বিকেল পৌনে ৫টার দিকে নগরীর মতিহার থানাধিন কাজলা রুয়েট গেট সংলগ্ন বিআরটিসি কাউন্টারের সামনে থেকে তাকে আটক করে র‌্যাবের অতিরিক্ত পুলিশ সুপার মো. মাইনুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স। এ সময় তার কাছ থেকে ৬,৭১৮ পিস ইয়াবা উদ্ধার করা।

আটককৃত মো. জাহিদ হাসান নগরীর মতিহার থানাধিন খোজাপুর জাহাজঘাট এলাকার বাদশা মিয়ার ছেলে।

জিজ্ঞাসাবাদে মাদক ব্যবসায়ী জাহিদ হাসান জানায়, একই থানার ডাসমারী গোরস্থান মোড়ের বাসিন্দা আক্কাস কাটানির ছেলে পিয়ারুল (তার স্ত্রীর ভাই)। সে একজন পাইকারী ইয়াবা ব্যবসায়ী। তার কাছ থেকে ৬৭১৮ পিস ইয়াবা ক্রয় করে তার পরিচিত খদ্দেরের কাছে পৌঁছে দিতে নগরীর তালাইমারী এলাকায় যাচ্ছিলো। পথে রুয়েট গেটের সামনে পৌঁছা মাত্র তাকে আটক করে র‌্যাব-৫ রাজশাহী মোল্লা ক্যাম্পের সদস্যরা।

র‌্যাবের অতিরিক্ত পুলিশ সুপার মো. মাইনুল ইসলাম জানান, ৬,৭১৮বিপুল পিস ইয়াবাসহ জাহিদ হাসান নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মতিহার বার্তা ডট কম: ১০ নভেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply