শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহীতে মাস্ক বিতরণের শুভ উদ্বোধন করলেন আরএমপি পুলিশ কমিশনার

রাজশাহীতে মাস্ক বিতরণের শুভ উদ্বোধন করলেন আরএমপি পুলিশ কমিশনার

রাজশাহীতে মাস্ক বিতরণের শুভ উদ্বোধন করলেন আরএমপি পুলিশ কমিশনার
রাজশাহীতে মাস্ক বিতরণের শুভ উদ্বোধন করলেন আরএমপি পুলিশ কমিশনার

এসএম বিশাল: নো মাস্ক নো সার্ভিস” এ প্রত্যয়কে সামনে রেখে করোনা ভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণের শুভ উদ্বোধন করেছেন আরএমপি পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক

মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় বোয়ালিয়া থানাধিন সাহেব বাজার এলাকায় এই কার্যক্রমের উদ্বোধন করেন তিনি।
প্রধানমন্ত্রীর নির্দেশনায় করোনা প্রাদুর্ভাব প্রতিরোধে আরএমপির ১২টি থানা একযোগে জনগণকে উদ্ভুদ্ধ করণ, মাস্ক ও স্যানিটাইজার বিতরণ কার্যক্রম শু করেন।

পাড়া, মহল্লা, বিপণী বিতান এবং মার্কেট সমূহে বিশেষ ভাবে প্রচারণার অংশ হিসেবে পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক জনসাধারণ ও ব্যবসায়ীদের মধ্যে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন। এ সময় পুলিশ কমিশনার মাস্ক ছাড়া কাউকে যেন কোন প্রকার সেবা প্রদান করা না করার ব্যাপারে অনুরোধ করেন।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের কোন অফিসে মাস্ক বিহীন কাউকে সেবা প্রদান করা হবে না মর্মে প্রত্যয় ব্যক্ত করেন তিনি। কেউ আইন অমান্য করলে তাকে পূনঃ উদ্ভুদ্ধ করণ এবং পরবর্তীতে কেউ যদি আইন অমান্য করে তাহলে তার বিরুদ্ধে আইননানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এছাড়া এই কার্যক্রমে ধারাবাহিকভাবে চলবে বলেও তিনি জানান।

এ সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) মোঃ সুজায়েত ইসলাম, উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) মোঃ সাজিদ হোসেনসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

মতিহার বার্তা ডট কম: ১০ নভেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply