শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীর মাদক পল্লীতে ফেনসিডিলসহ আটক-১

রাজশাহীর মাদক পল্লীতে ফেনসিডিলসহ আটক-১

রাজশাহীর মাদক পল্লীতে ফেনসিডিলসহ আটক-১
রাজশাহীর মাদক পল্লীতে ফেনসিডিলসহ আটক-১

এসএম বিশাল: রাজশাহী নগরীর উপকন্ঠ টাংগন মধ্যপাড়া এলাকায় অভিযান চালিয়ে ৭০ বোতল ফেনসিডিলসহ সমর আলী (২৭) নামের এক পেশাদার মাদক ব্যবসায়ী আটক করেছে পুলিশ। এ সময় পালিয়েছে রাজন নামের অপর এক মাদক ব্যবসায়ী।

মঙ্গলবার (১০ নভেম্বর) সকাল ৬টার দিকে তাদের আটক করে কাটাখালী থানার ওসি মো. জিল্লুর রহমান, এসআই নূর মোহম্মদ ও সঙ্গীয় ফোর্স।

আটককৃত সমর টাংগন মধ্যপাড়া এলাকার রুহুল ফকিরের ছেলে। পলাতক মাদক ব্যবসায়ী রাজন চারঘাট থানাধিন টাংগন পূর্বপাড়া এলাকার মৃত সইম মন্ডলের ছেলে।

কাটাখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জিল্লুর রহমান জানান, গোপন তথ্যের ভিত্তিতে টাংগন মধ্যপাড়া এলাকায় অভিযান চালিয়ে ৭০ বোতল ফেন্সিডিলসহ সমর নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

তার বিরুদ্ধে পূর্বের ৩টি মাদক মামলা রয়েছে। এ সময় পুলিশের ধাওয়া খেয়ে পালিয়েছে রাজন নামের এক মাদক ব্যবসায়ী। তার নামে পূর্বের ৯টি মাদক মামলা রয়েছে।

এ বিষয়ে রাজনকে পলাতক দেখিয়ে উভয়ের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার বেলা ১১টার দিকে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান ওসি।

মতিহার বার্তা ডট কম: ১০ নভেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply