শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
সড়ক দুর্ঘটনায় আড়ানী পৌরসভার সাবেক কাউন্সিলর নিহত

সড়ক দুর্ঘটনায় আড়ানী পৌরসভার সাবেক কাউন্সিলর নিহত

সড়ক দুর্ঘটনায় আড়ানী পৌরসভার সাবেক কাউন্সিলর নিহত
সড়ক দুর্ঘটনায় আড়ানী পৌরসভার সাবেক কাউন্সিলর নিহত

বাঘা প্রতিনিধি : রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌরসভার সাবেক কাউন্সিলর আবদুল মালেক (৩৫) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (১৭ নভেম্বর) সকাল ৮টার দিকে তার মৃত্যু হয়।

আবদুল মালেক বর্তমান নারী কাউন্সিলর সোনিয়া বেগমের স্বামী ও আড়ানী পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের কুশাবাড়িয়া গ্রামের মৃত মহসিন আলীর ছেলে।

জানা যায়, আড়ানী পৌরসভার সাবেক কাউন্সিলর আবদুল মালেক রোববার (১৫ নভেম্বর) সকাল ১১টার দিকে নিজ বাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে ব্যবসার কাজে পুঠিয়ার দিকে যাচ্ছিলেন। এ সময় সে আড়ানী-পুঠিয়া সড়কের ফুলতলা নামক স্থানে পৌছলে একটি কুকুরের সাথে ধাক্কা লাগে। এ সময় সে ছিটকে পড়ে গুরুতর আহত হয়।

আহত অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকালে তার মৃত্যু হয়।

আবদুল মালেকের মেজো ভাই আড়ানী পৌর জাতীয় পার্টির সাবেক সাধারণ সম্পাদক আবদুল রশিদ তার মৃত্যুর বিষয়ে নিশ্চিত করেন।

উল্লেখ্য, আবদুল মালেক ২০১১ সালে পৌরসভার প্রথম নির্বাচনে ১ নম্বর ওয়ার্ড কুশাবাড়িয়া গ্রাম থেকে কাউন্সিলর নির্বাচিত হন।

মতিহার বার্তা ডট কম: ১৭ নভেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply