শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
কক্সবাজার ভ্রমণে সস্ত্রীক রাসিক মেয়র লিটন

কক্সবাজার ভ্রমণে সস্ত্রীক রাসিক মেয়র লিটন

কক্সবাজার ভ্রমণে সস্ত্রীক রাসিক মেয়র লিটন
কক্সবাজার ভ্রমণে সস্ত্রীক রাসিক মেয়র লিটন

এসএম বিশাল: উত্তর আমেরিকা বা ইউরোপীয় দেশের রাষ্ট্র পরিচালক বা নেতৃবৃন্দ অবকাশ পালনে বছরে এক মাস ছুটি নেন।

কিন্তু বাংলাদেশে চালু নেই সেই প্রথা। তবে রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনকে এই প্রথম অবকাশ যাপনে দেখা গেলো।

তিনি সস্ত্রীক কক্সবাজারের সমদ্র সৈকতে অবকাশ যাপন করেন। মঙ্গলবার মেয়রের সমদ্র সৈকতে ঘুরে বেড়ানোর কিছু ছবি ভাইরাল হয়। অবকাশ পরবর্তীকালে উনি আবার এই সবুজ নগরে ফিরে আসুন এই কামনা করছেন নেটিজেনরা।

মতিহার বার্তা ডট কম: ১৭ নভেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply