শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজধানীতে পুলিশের জালে আগ্নেয়াস্ত্র-সহ সন্দেহভাজন দুই জঙ্গি

রাজধানীতে পুলিশের জালে আগ্নেয়াস্ত্র-সহ সন্দেহভাজন দুই জঙ্গি

রাজধানীতে পুলিশের জালে আগ্নেয়াস্ত্র-সহ সন্দেহভাজন দুই জঙ্গি
রাজধানীতে পুলিশের জালে আগ্নেয়াস্ত্র-সহ সন্দেহভাজন দুই জঙ্গি

আন্তর্র্জাতিক ডেস্ক: রাজধানীতে জঙ্গি সন্দেহে দুই যুবক গ্রেফতার। সোমবার রাতে গোপন সূত্রে খবর পেয়ে হানা দিয়ে জঙ্গি দলের সঙ্গে যুক্ত থাকার অভিযোগে দুই যুবককে গ্রেফতার করেন দিল্লি পুলিশের স্পেশাল সেলের অফিসাররা। ধৃতদের কাছে মিলেছে দুটি সেমি-অটোমেটিক পিস্তল, ১০টি কার্তুজ।

এর আগেও দিল্লি থেকে সন্দেহভাজন জঙ্গিদের গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাতেও সন্দেহভাজন দুই যুবকের খোঁজ পায় দিল্লি পুলিশের স্পেশাল সেল।

দুজনেই জঙ্গি সংগঠনের সঙ্গে যুক্ত বলে দাবি পুলিশের। সূত্র মারফত পাওয়া খবরের ভিত্তিতে দুই যুবককে ধরতে অভিযানের পরিকল্পনা সাজায় পুলিশ। প্রথমেই গোটা এলাকা ঘিরে ফেলা হয়। এলাকায় ঢোকা ও বেরনোর সব পথ বন্ধ করে দেওয়া হয়।

ফাঁদে ফেলে দুই সন্দেহভাজন জঙ্গিকে গ্রেফতার করে দিল্লি পুলিশের স্পেশাল সেল। ধৃত দুজনেই জম্মু কাশ্মীরের বাসিন্দা বলে জানা গিয়েছে। তবে তারা কোন জঙ্গি সংগঠনের সঙ্গে যুক্ত সেব্যাপারে এখনও পর্যন্ত স্পষ্ট করে কিছু জানা যায়নি।

ধৃতদের কাছে মিলেছে দুটি সেমি-অটোমেটিক পিস্তল, ১০টি কার্তুজ। পুলিশের দাবি, রাজধানীতে নাশকতার ছক কষছিল এই দুই জঙ্গি। ধৃতদের জেরা করে আরও তথ্য জানার চেষ্টায় পুলিশ। দিল্লিতে এই দুই যুবককে লুকিয়ে থাকতে কারা সাহায্য করেছিল? দিল্লিতে এদের কেউ পরিচিত রয়েছে কিনা, ধৃত দুই যুবককে জেরা করে সব তথ্য জানার চেষ্টা করছেন পুলিশ আধিকারিকরা।

মতিহার বার্তা ডট কম: ১৭ নভেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply