শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
পুলওয়ামায় আবার জঙ্গি হামলা, আহত কমপক্ষে-১২, দাবি ভারতের

পুলওয়ামায় আবার জঙ্গি হামলা, আহত কমপক্ষে-১২, দাবি ভারতের

পুলওয়ামায় আবার জঙ্গি হামলা, আহত কমপক্ষে-১২, দাবি ভারতের
পুলওয়ামায় আবার জঙ্গি হামলা, আহত কমপক্ষে-১২, দাবি ভারতের

অনলাইন ডেস্ক: জম্মু ও কাশ্মীরের পুলওয়ামায় ফের গ্রেনেড হামলা। হামলার জেরে আহত কমপক্ষে ১২ জন। পুলওয়ামার কাকাপোড়া চৌকের কাছে অজ্ঞাত পরিচয়ের জঙ্গিরা এই গ্রেনেড হামলা চালায় বলে জানিয়েছেন এক সুরক্ষা আধিকারিক।

জানা গিয়েছে, সুরক্ষা বাহিনীর একটি টিমকে লক্ষ্য করেই ওই গ্রেনেড হামলা চালায় জঙ্গিরা। তবে সেটি লক্ষ্যভ্রষ্ট হয়, রাস্তাতেই ফেটে যায় গ্রেনেড। যার জেরে আহত হয় কমপক্ষে ১২ জন।

সিআরপিএফের তরফে জানানো হয়েছে, বাহিনীর কেউ আহত হয়নি। যারা আহত হয়েছেন, তাঁদের বেশিরভাগের স্প্লিন্টারের ক্ষত হয়েছে বলে জানা গিয়েছে। আহতদের কাছাকাছি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

এক আধিকারিক জানিয়েছেন, ওই হামলাকারীদের ধরতে ইতিমধ্যেই ওই এলাকা ঘেরাও করা হয়েছে, তল্লাশি অভিযান চলছে।

উল্লেখ্য চলতি মাসেই উপত্যকায় জঙ্গি দমনে সাফল্য পায় সেনা। জম্মু কাশ্মীরের পুলওয়ামায় অভিযানে যায় সেনাবাহিনী। গোটা এলাকা ঘিরে ফেলে অভিযান শুরু করেন নিরাপত্তারক্ষীরা। আচমকা সেনাবাহিনীকে লক্ষ্য করে গুলি ছুড়তে শুরু করে জঙ্গিরা। সেনার পাল্টা গুলিতে নিহত হয় এক জঙ্গি। তবে এনকাউন্টার চলাকালীন এলাকা ছেড়ে চম্পট দেয় আরও বেশ কয়েকজন জঙ্গি।

তাদের খোঁজে এলাকায় জোরদার তল্লাশি চালায় সেনা। তবে ওই জঙ্গিরা কোন সংগঠনের সঙ্গে যুক্ত তা জানা যায়নি। সেনাবাহিনীর অনুমান, বড়সড় নাশকতার পরিকল্পনা করেছিল জঙ্গিরা।

মতিহার বার্তা ডট কম: ১৮ নভেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply