শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
বাড়ির ছাদ ভেঙ্গে পড়ল পাথর, রাতারাতি কোটিপতি যুবক

বাড়ির ছাদ ভেঙ্গে পড়ল পাথর, রাতারাতি কোটিপতি যুবক

বাড়ির ছাদ ভেঙ্গে পড়ল পাথর, রাতারাতি কোটিপতি যুবক
বাড়ির ছাদ ভেঙ্গে পড়ল পাথর, রাতারাতি কোটিপতি যুবক

অনলাইন ডেস্ক: ভগবান যখন দেন তখন ছপ্পড় ফুঁড়ে দেন, এমন কথা নিশ্চয়ই আপনি অনেক শুনেছেন। কিন্তু এবার সেই কথাই সত্যি হল ইন্দোনেশিয়ার এক যুবক জোসুয়া হুটাগালানগুর ওপর। রাতারাতি দরিদ্র থেকে কোটিপতি হয়ে গিয়েছে সে।

জোসুয়ার বয়স ৩৩ বছর। জোসুয়া যখন একদিন নিজের বাড়িতে কাজ করছিল সে সময় রাতারাতি তাঁর ভাগ্য পালটে যায়। আকাশ থেকে তাঁর বাড়িতে পরে এমন এক বস্তু, যা তাঁকে রীতিমতো বড়লোক করে দিয়েছে। দরিদ্র থেকে সোজা ১০ কোটির মালিক জোসুয়া।

জোসুয়ার বাড়ির আকাশ থেকে অতি বিরল একটি উল্কাপিন্ড পরে। যার জেরে রাতারাতি ভাগ্য ফেরে জোসুয়ার। এই উল্কা টুকরাটি প্রায় ৪ বিলিয়ন বছর পুরোনো। এটির বাজারে দাম ধরা হয়েছিল ১০ কোটি টাকা।

জোসুয়ার বাড়ির ছাদে পড়ে উল্কাটি। যখন সেটি পড়ে তখন কাজ করছিল জোসুয়া। উল্কাপিণ্ডটি মারাত্মক তীব্র গতিতে ছাদে পড়ে ছাদ ফুটে হয়ে নীচে পড়ে মেঝের মধ্যে প্রায় ১৫ সেমি ঢুকে যায়। ঘটনায় প্রথমে মারাত্মক আতঙ্কিত হয়ে পড়েন জোসুয়া।

কিন্তু এটি বিক্রি করে জোসুয়া পেয়েছে ১০ কোটি টাকা। যেহেতু এটি খুব বিরল প্রজাতির উল্কা, তাই প্রতি গ্রামে এর দাম হয়েছিল ৮৫৭ ডলার। জোসুয়া জানিয়েছে, প্রথম যখন এটি পড়ে, তখন এটি মারাত্মক গরম ছিল কিন্তু পরে এটি ঠাণ্ডা হয়ে যায়।

মতিহার বার্তা ডট কম: ১৮ নভেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply