শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
খুনের হুমকিদাতা গ্রেফতার, মাঠে শাকিবের নিরাপত্তায় দেহরক্ষী

খুনের হুমকিদাতা গ্রেফতার, মাঠে শাকিবের নিরাপত্তায় দেহরক্ষী

খুনের হুমকিদাতা গ্রেফতার, মাঠে শাকিবের নিরাপত্তায় দেহরক্ষী
খুনের হুমকিদাতা গ্রেফতার, মাঠে শাকিবের নিরাপত্তায় দেহরক্ষী

অনলাইন ডেস্ক: কালীপূজার অনুষ্ঠানে কলকাতায় অতিথি হয়ে যাওয়ায় পর থেকেই বাংলাদেশের ধর্মান্ধ ভক্তদের বিষ নজরে পড়েছেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ক্রিকেটার শাকিব আল হাসান।

সোশ্যাল সাইটে তাঁকে খুনের হুমকি দেওয়ার ঘটনায় চিন্তিত বাংলাদেশ ক্রিকেট বোর্ড। ফলে শাকিবের নিরাপত্তায় মোতায়েন করা হলো নিরাপত্তারক্ষী। বিসিবি জানিয়েছে, শাকিবের নিরাপত্তা নিয়ে চিন্তা থেকেই এমন পদক্ষেপ নেওয়া হয়েছে। বুধবার ওই নিরাপত্তা রক্ষীর পাহারায় ঢাকার শেরেবাংলা স্টেডিয়ামে অনুশীলন করতে আসেন শাকিব।

বিসিবির সিইও নিজামউদ্দিন চৌধুরী বলেছেন, ‘শাকিবের বিষয়টি অবশ্যই উদ্বেগজনক। এগুলো কখনই কাঙ্ক্ষিত হতে পারে না। আমরা বিষয়টি জানার পরে তাৎক্ষনিক ব্যবস্থা নিয়েছি। আসা-যাওয়ার পথে তার জন্য নিরাপত্তার ব্যবস্থা করেছি।’

গত ১৫ নভেম্বর মহসিন তালুকদার নামে এক ব্যক্তি সোশ্যাল সাইটে লাইভে এসে দা উঁচিয়ে শাকিবকে খুনের হুমকি দেয়। হুমকিদাতা জানায় শাকিবের পূজার অনুষ্ঠানে যাওয়া স্বাভাবিকভাবে নিতে পারেনি। এর পরেই বাংলাদেশ জুড়ে আলোড়ন পড়ে।

তদন্তে নেমে পুলিশ সিলেট থেকে হুমকিদাতাকে গ্রেফতার করেছে। বিতর্কের পরেই শাকিব ইউটিউবে ভিডিও প্রকাশ করেন। পূজার অনুষ্ঠানে যাওয়া নিয়ে কিছু বিভ্রান্তি ছড়ানোয় সেগুলো পরিষ্কার করেন। ভুল করে থাকলে, ভক্তদের কাছে ক্ষমা চান।

অমন ঘটনা পুনরাবৃত্তি না করার চেষ্টা করবেন বলে জানান। কলকাতায় ওই কালীপূজার উদ্যোক্তারা জানিয়েছেন শাকিব ছিলেন অনুষ্ঠানে। তাঁকে সম্মান জানাতে এই অনুষ্ঠানে আনা হয়েছিল। কোনও ধর্মীয় অনুভূতিতে আঘাত করা হয়নি।

মতিহার বার্তা ডট কম: ১৮ নভেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply