শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীতে তারেক রহমানের জন্মদিন পালন ও খাবার বিতরণ

রাজশাহীতে তারেক রহমানের জন্মদিন পালন ও খাবার বিতরণ

রাজশাহীতে তারেক রহমানের জন্মদিন পালন ও খাবার বিতরণ
রাজশাহীতে তারেক রহমানের জন্মদিন পালন ও খাবার বিতরণ

স্টাফ রিপোর্টার : শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান এবং বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার জ্যেষ্ঠ ছেলে দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৬তম জন্মদিন উপলক্ষে দোয়া অনুষ্ঠান ও দুস্থ মানুষের মাঝে খাবার বিতরণ করেছে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল।

শুক্রবার (২০ নভেম্বর) বিকেলে নগরীর কাশিয়াডাঙ্গায় এ কর্মসূচির আয়োজন করে রাজশাহী জেলা স্বেচ্ছাসেবক দল।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের রাজশাহী বিভাগীয় সহসভাপতি ও রাজশাহী জেলা সভাপতি নুসরাত এলাহী রিজভী। অনুষ্ঠান পরিচালনা করেন স্বেচ্ছাসেবক দলের জেলা যুগ্ম সম্পাদক রাসেদুল হক রাসু। এতে অন্যদের মধ্যে জেলা স্বেচ্ছাসেবক দলের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে তারেক রহমানের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে মহান আল্লাহর কাছে দোয়া করা হয়।

এতে নুসরাত এলাহী রিজভী বলেন, বর্তমানে দেশে মত প্রকাশের কোনো স্বাধীনতা নেই। বর্তমান সরকার বিরোধী দলের নেতাকর্মীদের ওপর গ্রেফতার-হয়রানি, জুলুম-নির্যাতন অব্যাহত রেখেছে। এই অবস্থার অবসান ঘটাতে হলে কঠোর আন্দোলন কর্মসূচির কোনো বিকল্প নেই। সরকারকে দ্রুত ক্ষমতা থেকে সরাতে সবাইকে কঠোর আন্দোলনের জন্য প্রস্তুত থাকার আহবান জানান তিনি।

এদিকে, তারেক রহমানের জন্মদিন পালন উপলক্ষে এলাকার অসহায় ও দুস্থ মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়।

মতিহার বার্তা ডট কম: ২০ নভেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply