শিরোনাম :
ফ্রিজ়ে রাখা দুধ গরম করলেই ছানা হয়ে যায়! ফেলে না দিয়ে বানিয়ে ফেলুন নতুন ৫ খাবার গোপন করেছিলেন বিয়ে, প্রেমে পড়েছিলেন সহ-অভিনেত্রীর, বহুকামিতা নিয়ে প্রচারে থাকেন বলি নায়িকা ‘আল্লার কাছে পাঠিয়ে দেব’, ইজ়রায়েলের প্রধানমন্ত্রী নেতানিয়াহুকে তুরস্কের প্রেসিডেন্ট এর্ডোগানের বার্তা রাশিয়ার পরে এ বার আইএসের হানা গৃহযুদ্ধ দীর্ণ সিরিয়ায়, বিস্ফোরণ, গুলিতে নিহত অন্তত ১১ রুয়েটের সাবেক ভিসি ও রেজিস্টারের বিরুদ্ধে মামলা করলো দুদক পাকিস্তানে আত্মঘাতী হামলায় মৃত ৬ বিশ্বসুন্দরীমঞ্চে এই প্রথম মুসলিমবিশ্বের প্রতিনিধি… দেখে নিন আপনি বুদ্ধিমান কী না! দাঁত ব্রাশ করতে গিয়ে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু কাজে যাওয়ার পথে অ্যাম্বুলেন্সের ধাক্কায় নির্মাণ শ্রমিকের মৃত্যু
বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম পাবনা জেলা শাখার সাধারন সভা অনুষ্ঠিত

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম পাবনা জেলা শাখার সাধারন সভা অনুষ্ঠিত

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম পাবনা জেলা শাখার সাধারন সভা অনুষ্ঠিত
বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম পাবনা জেলা শাখার সাধারন সভা অনুষ্ঠিত

মোবারক বিশ্বাস, পাবনা: বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) পাবনা জেলা শাখার সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বেলা ১১টায় পাবনা জেলার অস্থায়ী কার্যালয় আতাইকুলা রোডের পাঁচ মাথা মোড়ের আফাজ মুন্সি প্লাজায় এ সভা অনুষ্ঠিত হয়।

পাবনা জেলা শাখার আহবায়ক মোঃ মোবারক বিশ্বাসের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন মোঃ গিয়াস উদ্দিন। অনুষ্ঠানটি পরিচালনা করেন জেলা কমিটির সদস্য উজ্জল হোসাইন।

সভায় সর্ব সম্মতিভাবে কেন্দ্রীয় নেতৃবৃন্দের পরামর্শক্রমে সিদ্ধান্ত গ্রহিত হয় যে, আগামী ৩০ নভেম্বর ২০২০ পর্যন্ত নতুন সদস্য সংগ্রহ করা হবে। এ জন্য জেলার আহবায়ক মোবারক বিশ্বাসের কাছ থেকে ফরম নিয়ে সদস্যপদ পুরন করে জমা দিতে হবে এবং আগামী ৫ ডিসেম্বর ২০২০ কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে সম্মেলনের মাধ্যমে পুর্নাঙ্গ কমিটি গঠন ও ঘোষনা করা হবে।

তবে এরমধ্যে যদি করোনা পরিস্থিতি ভয়াবহ আকার ধারন করে তাহলে স্বল্প পরিসরে সামজিক দুরত্ব বজায় রেখে ভিডিও কনফারেন্সের মাধ্যমে কেন্দ্রীয় কমিটির আহবায়ক শহিদুল ইসলাম পাইলট ও সদস্য সচিব আবু জাফর সম্মেলনের উদ্বোধন করবেন। ওই দিনই কেন্দ্রীয় নেতৃবৃন্দ জেলার পুর্নাঙ্গ কমিটি ঘোষনা করবেন।

সম্মেলন প্রস্তুতির জন্য জেলা কমিটির আহবায়ক মোবারক বিশ্বাস বিএমএসএফ পাবনা জেলা শাখার সকল সদস্য ও উপজেলা শাখার সকল সদস্যসহ পাবনা জেলায় কর্মরত সকল সাংবাদিকদের সহযোগিতা কামনা করেছেন।
সভাপতি তার বক্তব্যে বলেন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বাংলাদেশের মধ্যে সর্ববৃহৎ সাংবাদিক সংগঠন। দেশে প্রতিটি সাংবাদিক নির্যাতন ও সাংবাদিকদের সুরক্ষায় সংগঠনটি নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

এরই অংশ হিসাবে পাবনা জেলায় সাংবাদিকদের মধ্যে ঐক্য গড়ে তুলতে এবং তাদের পাশে থেকে সাংবাদিকদের অধিকার আদায়ে তিনি কাজ করে যাবেন। তিনি আরো বলেন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম এমন একটি সংগঠন, দেশের প্রতিটি জেলা এবং উপজেলায় এর কমিটি রয়েছে।

তিনি জেলায় কর্মরত সকল সাংবাদিকদের এই সংগঠনের পতাকাতলে আবদ্ধ হয়ে পাবনার সাংবাদিকদের সুরক্ষায় ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে সবার প্রতি উদাত্ত আহবান জানান। বিভেদ নয়, ঐক্যের মাধ্যমে দাবি আদায় ও নির্যাতন প্রতিরোধ করা সম্ভব বলে তিনি দাবি করেন।

মতিহার বার্তা ডট কম: ২০ নভেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply