শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহীর বাঘার পদ্মায় ধরা পড়ল বিশাল ২ বাগাড়

রাজশাহীর বাঘার পদ্মায় ধরা পড়ল বিশাল ২ বাগাড়

রাজশাহীর বাঘার পদ্মায় ধরা পড়ল বিশাল ২ বাগাড়
রাজশাহীর বাঘার পদ্মায় ধরা পড়ল বিশাল ২ বাগাড়

বাঘা প্রতিনিধি : রাজশাহীর বাঘা উপজেলার পদ্মায় মৎস্যজীবীর জালে ধরা পড়েছে ৩৪ কেজি ওজনের দুটি বাগাড় মাছ। মাছ দুটির মূল্য ধরা হয়েছে ২৭ হাজার ২০০ টাকা।

শনিবার (২১ নভেম্বর) সকাল সাড়ে ৫টার দিকে উপজেলার মীরগঞ্জের পদ্মায় দুই ভাই আনার মণ্ডল ও আফজাল মণ্ডলের জালে ওই মাছ দুটি ধরা পড়ে।

জানা যায়, উপজেলার মীরগঞ্জ ভানুকর গ্রামের রয়েজ মণ্ডলের ছেলে আনার মণ্ডল ও আফজাল মণ্ডল। তারা ভিন্ন দুটি নৌকায় পদ্মা নদীতে মাছ ধরছিলেন। এ সময় আনার মণ্ডলের জালে ১৭ কেজি ও তার ছোট ভাই আফজাল মণ্ডলের জালে ১৫ কেজি বাগাড় মাছ ধরা পড়ে।

পরে মাছ দুটি বিক্রয়ের জন্য মীরগঞ্জ বাজারে নেয়া হয়। এ সময় মাছ দুটি দেখার জন্য উৎসুক জনতার ভিড় জমাতে থাকে। মাছ দুটি ৮০০ টাকা কেজি দরে কেটে বিক্রি করা হয়। যার মূল্য ২৭ হাজার ২০০ টাকা।

জেলে আনার মণ্ডল জানান, দীর্ঘদিন থেকে পদ্মায় জাল দিয়ে মাছ ধরি। হঠাৎ আমার জালে বড় একটি মাছটি ধরা পড়ে। পরে জানতে পারি ছোট ভাই আফজালের জালেও আরেকটি মাছ ধরা পড়েছে। তবে মাছ দুটি স্থানীয় মীরগঞ্জ বাজারে নিয়ে গেলে ৮০০ টাকা কেজি দরে বিক্রি করেছি। এর আগেও এধরনের মাছ পেয়েছি।

বাঘা উপজেলা ভারপ্রাপ্ত মৎস্য কর্মকর্তা আমিরুল ইসলাম জানান, জেনেছি পদ্মা নদীতে এবার বড় বড় বাগাড় মাছ ধরা পড়ছে। জেলেরা এ জাতীয় মাছগুলো অন্য মাছের চেয়ে বেশি দামেও বিক্রি করছে।

মতিহার বার্তা ডট কম: ২১ নভেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply