শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহীর কাটাখালীতে ফেনসিডিলসহ নারী মাদক কারাবারী আটক

রাজশাহীর কাটাখালীতে ফেনসিডিলসহ নারী মাদক কারাবারী আটক

রাজশাহীর কাটাখালীতে ফেনসিডিলসহ নারী মাদক কারাবারী আটক
রাজশাহীর কাটাখালীতে ফেনসিডিলসহ নারী মাদক কারাবারী আটক

মাসুদ রানা রাব্বানী: রাজশাহী নগরীর উপকন্ঠ টাংগনে ফেনসিডিলসহ বিলকিস (৩৫) নামের এক নারী মাদক কারবারীকে আটক করেছে মহানগর গোয়েন্দা শাখা ডিবি পুলিশের একটি দল।

আজ বৃহস্পতিবার (২৬ নভেম্বর) সকাল পৌনে ৮টার দিকে নগরীর কাটাখালি থানাধিন টাংগন উত্তর পাড়া এলাকা থেকে তাকে আটক করে ডিবি এসআই মাহফুজুর রহমান এএসআই জাহিদ ও সঙ্গীয় ফোর্স। এ সময় তার কাছ থেকে ৬০বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে দুইজন মাদক কারবারী পালিয়ে গেছে।

আটককৃত বিলকিস টাংগন উত্তর পাড়া এলাকার আমিনুলের স্ত্রী। পলাতক মাদক কারবারীরা হলো: একই থানার টাংগন পূর্বপাড়া এলাকার আজিজুলের ছেলে বাহারুল (৩৮) ও মৃত আসগর আলীর ছেলে টনি (২৪)।

ডিবি সূত্রে জানা যায়, এ বিষয়ে দুইজন মাদক কারবারীকে পলাতক দেখিয়ে নারীসহ তিন জনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম – ২৬ নভেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply