শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহীতে বিপুল পরিমান হেরোইনসহ গ্রেপ্তার-৩

রাজশাহীতে বিপুল পরিমান হেরোইনসহ গ্রেপ্তার-৩

রাজশাহীতে বিপুল পরিমান হেরোইনসহ গ্রেপ্তার-৩
রাজশাহীতে বিপুল পরিমান হেরোইনসহ গ্রেপ্তার-৩

স্টাফ রিপোর্টার : রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় এক কোটি ১০ লাখ টাকার হেরোইনসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল বুধবার (২৬ নভেম্বর) রাতে গোদাগাড়ী উপজেলার গোপালপুর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন- জামিলা খাতুন (৩০), সেলেনুর (৩৫) ও বাবু আলী (২০)। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা পুলিশের মুখপাত্র ইফতে খায়ের আলম।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে গোদাগাড়ীর প্রেমতলী পুলিশ তদন্ত কেন্দ্রের একটি দল গোপালপুর এলাকায় অভিযান চালায়। এ সময়ে চাপাঁইনবাবগঞ্জ-রাজশাহী মহাসড়কের পাশে ব্যাটারিচালিত একটি অটোরিকশা থেকে ১ কেজি ১০০ গ্রাম হেরোইনসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও জানান, উদ্ধার করা হেরোইনের আনুমানিক মূল্য ১ কোটি ১০ লাখ টাকা। হেরোইনসহ আটকের ঘটনায় তিনজনের বিরুদ্ধে গোদাগাড়ী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম: ২৬ নভেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply