শিরোনাম :
‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ মহানগরীতে সাজা-সহ ৫টি ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী গ্রেফতার, পুলিশের উপর হামলা!
রাজশাহীতে ভুটভুটির সাথে মোটর সাইকের মুখোমুখি সংঘর্ষ, আহত-৩

রাজশাহীতে ভুটভুটির সাথে মোটর সাইকের মুখোমুখি সংঘর্ষ, আহত-৩

রাজশাহীতে ভুটভুটির সাথে মোটর সাইকের মুখোমুখি সংঘর্ষ, আহত-৩
রাজশাহীতে ভুটভুটির সাথে মোটর সাইকের মুখোমুখি সংঘর্ষ, আহত-৩

এসএম বিশাল: রাজশাহীর মোহনপুরে মাছবোঝাই ভুটভুটির সাথে মুখোমুখি সংঘর্ষে মোটর সাইকেল আরোহীসহ  ৩ জন গুরুতর আহত হয়েছেন।
বৃহস্পতিবার (২৬ নভেম্বর) বিকাল ৪ টার দিকে মোহনপুর বিদ্দ্যাভাপুর নামক স্থানে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। আহত মোটর সাইকেল আরোহীরা হলেন, নওগাঁ জেলার মহাদেবপুর থানাধীন আবুল কাসেমের ছেলে হারুন (৩২), একই গ্রামের হাফিজুর রহমানের ছেলে শাহীন আলম (৪০)। ভুটভুটি চালকের নাম নুরুনবী (২৮) তার পিতার নাম আবদুর রাজ্জাক মান্দা থানাধীন সাপাইহাট গ্রামে তার বাড়ি।

প্রত্যক্ষদর্শীরা জানান, আজ বিকাল ৪ টার দিকে নওগাঁ সাপাইহাট থেকে মাছবাহী একটি অবৈধযান ভুটভুটির এক্সেল ভেঙ্গে গিয়ে মহাসড়কে ছিটকিয়ে পড়ে।

এসময় নওগাঁগামী একটি মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ভুটভুটিকে ধাক্কা দিয়ে রোডের উপর আছড়িয়ে পড়ে। এতে মোটরসাইকেল আরোহী দুইজনসহ ভুটভুটি চালক গুরুতর আহত হন। প্রথমে তাদের উদ্ধার করে মোহনপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন স্থানীয়রা। পরে হারুন নামের এক মোটর সাকেল আরোহীর অবস্থা গুরুতর হওয়ায় রামেক হাসপাতালে প্রেরণ করে থানা স্বাস্থ্য কমপ্লেক্স। বিষয়টি নিশ্চিত করেছেন মোহনপুর থানার অফিসার ইনচার্জ ওসি মো: তহিদুল ইসলাম।

খবর পেয়ে থানা পুলিশ সামনের অংশ চূর্নবিচুর্ন হওয়া মোটর সাইকেল উদ্ধার করে এবং ভুটভুটি থানা হেফাজতে নেওয়া হয় বলেও জানান ওসি।

মতিহার বার্তা ডট কম: ২৬ নভেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply