শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীতে বিক্রি হওয়া ফেনসিডিল, তদন্ত করছে পুলিশ

রাজশাহীতে বিক্রি হওয়া ফেনসিডিল, তদন্ত করছে পুলিশ

রাজশাহীতে বিক্রি হওয়া ফেনসিডিল, তদন্ত করছে পুলিশ
রাজশাহীতে বিক্রি হওয়া ফেনসিডিল, তদন্ত করছে পুলিশ

স্টাফ রিপোর্টার : রাজশাহী নগরীর টাংগন এলাকায় গত বৃহস্পতিবার সকালে ৪০০ বোতল ফেনসিডিলসহ এক নারী মাদক কারবারীকে আটক করে মহানগর গোয়েন্দা শাখা (ডিবি)।

পরে উদ্ধার হওয়া ৪০০ বোতল ফেনসিডিলের মধ্যে থেকে ৩৩০ বোতল ফেনসিডিল আরেক মাদক কারবারীর কাছে বিক্রি করে দেয়ার অভিযোগ উঠে ডিবির এসআই মাহফুজুর রহমান ও এএসআই জাহিদের বিরুদ্ধে। এ নিয়ে পরদিন শুক্রবার বিভিন্ন গণমাধ্যমে সংবাদও প্রকাশিত হয়েছে। এদিকে, এ ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

মহানগর পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত উপ-কমিশনার গোলাম রুহুল কুদ্দুস জানান, প্রাথমিকভাবে এ ঘটনার এখনও সত্যতা পাওয়া যায়নি। তার পরেও যেহেতু অভিযোগ উঠেছে, তাই পুলিশ ঘটনাটি তদন্ত শুরু করেছে। ডিবির ডিসি ঘটনাটি তদন্ত করছেন। তদন্তে সত্যতা পাওয়া গেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার সকালে রাজশাহী নগরীর টাংগন উত্তরপাড়া এলাকায় ৪০০ বোতল ফেনসিডিলসহ এক বিলকিস (৩৫) নামে নারী মাদক কারবারীকে আটক করে মহানগর গোয়েন্দা শাখা (ডিবি)। পরে উদ্ধার হওয়া ৪০০ বোতল ফেনসিডিলের মধ্যে থেকে ৩৩০ বোতল ফেনসিডিল আরেক মাদক কারবারীর কাছে বিক্রি করে দেয়ার অভিযোগ উঠে ডিবির এসআই মাহফুজুর রহমান ও এএসআই জাহিদের বিরুদ্ধে। আটককৃত বিলকিস টাংগন উত্তরপাড়া এলাকার আমিনুলের স্ত্রী। এ ঘটনায় পলাতক মাদক কারবারীরা হলো- একই থানার টাংগন পূর্বপাড়া এলাকার আজিজুলের ছেলে বাহারুল (৩৮) ও মৃত আসগর আলীর ছেলে টনি (২৪)।

এ ঘটনায় পলাতক দুইজন মাদক কারবারী ও আটক নারী মাদক কারবারীসহ তিন জনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

তবে ডিবির এএসআই জাহিদ দাবি করেন, অভিযানকালে ১০০ বোতল ফেনসিডিল পাওয়া গেছে। এরমধ্যে সোর্সকে দেয়া হয়েছে ৪০ বোতল, আর অবশিষ্ট ৬০ বোতল ফেনসিডিল দিয়ে ওই তিনজনের নামে মামলা দেয়া হয়েছে।

মতিহার বার্তা ডট কম: ২৭ নভেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply