শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহীতে ইউনিয়ন পরিষদের কক্ষ থেকে নতুন বরের লাশ উদ্ধার

রাজশাহীতে ইউনিয়ন পরিষদের কক্ষ থেকে নতুন বরের লাশ উদ্ধার

রাজশাহীতে ইউনিয়ন পরিষদের কক্ষ থেকে নতুন বরের লাশ উদ্ধার
রাজশাহীতে ইউনিয়ন পরিষদের কক্ষ থেকে নতুন বরের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর পবার হরিপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) একটি কক্ষ থেকে মোফাজ্জল হোসেন (৩০) নামের নতুন বরের লাশ উদ্ধার করা হয়েছে।

রোববার (২৯ নভেম্বর) সকালে ইউনিয়ন পরিষদের (ইউপি) একটি কক্ষ তার থেকে লাশ উদ্ধার করা।

১২ দিন আগে তাঁর বিয়ে হয়। কিন্তু মাদকাসক্ত হওয়ার কারণে স্ত্রী তাঁর সঙ্গে সংসার করতে চাননি। রোববার ইউপি কার্যালয়ে বসে তাঁদের তালাক হওয়ার কথা ছিল। মোফাজ্জলের বাড়ি রাজশাহীর তানোর উপজেলার জুরানপুর গ্রামে।

হরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বজলে রেজভী আল হাসান বলেন, ১২ দিন আগে মোফাজ্জলের বিয়ে হয়। গত বৃহস্পতিবার শ্বশুরবাড়িতে এসে কাউকে কিছু না বলে উধাও হয়ে যান। পরে রাতে মদ্যপ অবস্থায় পবা উপজেলার হড়গ্রাম এলাকা থেকে স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে শ্বশুরবাড়িতে দিয়ে যান। বিষয়টি তাঁর পরিবারকে জানানো হয়। পরে সিদ্ধান্ত হয় স্বামী-স্ত্রীর তালাক হবে। আজ হরিপুর ইউপিতে বসার কথা ছিল। কিন্তু মোফাজ্জলকে শ্বশুরবাড়ির লোকজন বাড়িতে রাখতে চাননি। ইউপির একটি কক্ষে রাতে তাঁকে থাকতে দেওয়া হয়েছিল। সকালে চৌকিদাররা ঘরের জানালায় তাঁর লাশ ঝুলে থাকতে দেখেন। পরে বিষয়টি পুলিশকে জানানো হয়।

রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপকমিশনার গোলাম কুদ্দুস প্রথম আলোকে বলেন, যেহেতু শ্বশুরবাড়ির এলাকায় এই ঘটনা ঘটেছে, সে জন্য এখনই লাশ উদ্ধার করা হচ্ছে না। সিআইডির কর্মকর্তারা গিয়ে আলামত সংগ্রহ করার পর লাশ উদ্ধার করা হবে এবং এ ব্যাপারে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

মতিহার বার্তা ডট কম: ২৯ নভেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply