শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
সুন্দরগঞ্জে গৃহবধূ ধর্ষণের অভিযোগে শ্বশুর গ্রেফতার

সুন্দরগঞ্জে গৃহবধূ ধর্ষণের অভিযোগে শ্বশুর গ্রেফতার

সুন্দরগঞ্জে গৃহবধূ ধর্ষণের অভিযোগে শ্বশুর গ্রেফতার
সুন্দরগঞ্জে গৃহবধূ ধর্ষণের অভিযোগে শ্বশুর গ্রেফতার

অনলাইন ডেস্ক: গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার সর্বানন্দ ইউনিয়নে পুত্রবধূ ধর্ষণের অভিযোগে শ্বশুরকে (৬৫) বাড়ি থেকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাতে তাকে গ্রেফতার করা হয়।

দীর্ঘদিন থেকে দিনমজুর ছেলের অনুপস্থিতিতে পুত্রবধূকে ধর্ষণ করে আসছিল শ্বশুর। শ্বশুরের চাপের কারণে পুত্রবধূ বিষয়টি কাউকে জানায়নি। অবশেষে অত্যাচার সইতে না পেয়ে বিষয়টি পরিবারের সদস্যদের জানান ওই গৃহবধূ। এ ঘটনায় ভুক্তভোগী সুন্দরগঞ্জ থানায় মামলা দায়ের করলে পুলিশ শ্বশুরকে গ্রেফতার করে।

এ ব্যাপারে সুন্দরগঞ্জ থানার ওসি আবদুল্লাহিল জামান জানান, ধর্ষণের অভিযোগের ভিত্তিতে শ্বশুরকে গ্রেফতার করা হয়েছে। রোববার তাকে জেলহাজতে পাঠানো হয়েছে। সুত্র; যুগান্তর

মতিহার বার্তা ডট কম: ২৯ নভেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply