শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
গোদাগাড়ীতে আদিবাসী নারী ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

গোদাগাড়ীতে আদিবাসী নারী ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

গোদাগাড়ীতে আদিবাসী নারী ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার
গোদাগাড়ীতে আদিবাসী নারী ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

গোদাগাড়ী প্রতিনিধি: রাজশাহীর গোদাগাড়ীতে আদিবাসী এক নারী ধর্ষণের অভিযোগে এক বখাটে যুবককে আটক করেছে পুলিশ। ওই যুবকের নাম নাঈম (২২)।

গতকাল রবিবার রাত ১০ টার দিকে উপজেলার দেওপাড়া ইউনিয়নের কদম শহর নাপিতপাড়া গ্রাম থেকে তাকে আটক করা হয়।

অভিযোগ সুত্রে জানা যায, উপজেলায় দেওপাড়া ইউনিয়নের কাকল বাড়িয়া গ্রামের স্বামী পরিত্যাক্তা এক আদিবাসী নারীকে দীর্ঘদিন ধরে কুপ্রস্তাব দিয়ে আসছিলেন দুলাল হোসেনের বখাটে ছেলে নাঈম। গত রবিবার (২৯ নভেম্বর) সন্ধ্যার সময় প্রতিবেশী ওই আদিবাসী নারীর ঘরের ভিতরে ঢুকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে।

এসময় ওই নারীর চিৎকারে গ্রামবাসী নাঈমকে আটকে রেখে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে বখাটে যুবককে আটক করে এবং এই আদিবাসী নারীকে পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠায়।

গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) খলিলুর রহমান পাটোয়ারী জানান, আদিবাসী নারীকে ধর্ষণের অভিযোগে একজন যুবককে আটক করা হয়েছে। পরে ওই নারীর বাবা বাদী হয়ে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

আজ সোমবার সকালে আটককৃত যুবককে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানান ওসি।

মতিহার বার্তা ডট কম: ৩০ নভেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply