শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীর চারঘাটে পিস্তল দেখিয়ে হুমকি আটক-২

রাজশাহীর চারঘাটে পিস্তল দেখিয়ে হুমকি আটক-২

রাজশাহীর চারঘাটে পিস্তল দেখিয়ে হুমকি আটক-২
রাজশাহীর চারঘাটে পিস্তল দেখিয়ে হুমকি আটক-২

ইফতেখার আলম বিশাল: রাজশাহীর চারঘাটে খেলনা পিস্তলসহ ২ জন যুবককে আটক করেছে পুলিশ। আজ সোমবার (৩০ নভেম্বর) রাত ৮ টার দিকে চারঘাট থানাধীন বামনদীঘি এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো; পুঠিয়া থানা এলাকার ফারুক ও মিলন নামের দুই যুবক। বিষয়টি নিশ্চত করেছেন চারঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ জাহাঙ্গীর আলম।

তিনি জানান, আজ রাতে বামনদীঘি এলাকায় দুইজন যুবক স্থানীদের সাথে বাকবিতন্ডায় জড়ায়, এসময় তাদের কাছে থাকা একটি খেলনা পিস্তল (গ্যাস লাইটার) বের করে স্থানীয়দের গুলি করার হুমকি প্রদান করে।

পরে স্থানীয়রা জড়ো হয়ে তাদের ধরে ফেলেন। পুলিশ খবর পেয়ে ওই দুজন যুবককে আটক করে থানয় নিয়ে আসে। তিনি আরও বলেন, স্থানীয়রা প্রথমে সত্যিকারের পিস্তল ভেবে, পিস্তলটিকে একটি কাগজে, পরে একটি নেকড়ায় জড়িয়ে রাখেন। পুলিশ খেলনা পিস্তলটি উদ্ধার করে থানায় নিয়ে আসেন। এঘটনায় উর্ধতন কর্মকর্তার সাথে আলোচনা করে তাদের বিরুদ্দে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

মতিহার বার্তা ডট কম: ৩০ নভেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply