শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
চাঁপাইনবাবগঞ্জে জেএমবি‘র ৩ জন সক্রিয় সদস্য গ্রেফতার

চাঁপাইনবাবগঞ্জে জেএমবি‘র ৩ জন সক্রিয় সদস্য গ্রেফতার

চাঁপাইনবাবগঞ্জে জেএমবি‘র ৩ জন সক্রিয় সদস্য গ্রেফতার
চাঁপাইনবাবগঞ্জে জেএমবি‘র ৩ জন সক্রিয় সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জের নাচোলে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন “জামায়াতুল মুজাহিদীন বাংলাদেশ জেএমবি‘র ৩ জন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৫।

গতকাল ৩০ নভেম্বর সোমবার দুপুর ১২ টার দিকে চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল থানাধীন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছে উদ্ধার করা হয় ৩টি উগ্রবাদী বই।

আটককৃতরা হলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল থানাধীন টিকোইল এলাকার-মৃত আব্দুল কুদ্দুসের ছেলে মোঃ সানাউল্লাহ (৬৬), নিজামপুর এলাকার মৃত কছিম উদ্দিনের ছেলে মোঃ ফটিক (৫০) ও দোগাছি এলাকার মোঃ আব্দুস সামাদের ছেলে মোঃ আশরাফুল ইসলাম (৩৪)।

র‌্যাব জানায়, এলিট ফোর্স র‌্যাব তার সূচনালগ্ন থেকেই জঙ্গি ও সন্ত্রাসবাদ এর বিরুদ্ধে আপোষহীন অবস্থানে থেকে নিরলসভাবে কাজ করে আসছে। র‌্যাবের কঠোর গোয়েন্দা নজরদারী ও অভিযানের ফলে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠনগুলোর নেতা কর্মীরা পুনরায় সংগঠিত হওয়ার চেষ্টা চালিয়েও বার বার ব্যর্থ হয়েছে এবং আইন প্রয়োগকারী সংস্থার হাতে আটক হয়েছে।

মতিহার বার্তা ডট কম: ০১ ডিসেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply