শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহীতে নিরাপদ সড়ক চাই এর ২৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

রাজশাহীতে নিরাপদ সড়ক চাই এর ২৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

রাজশাহীতে নিরাপদ সড়ক চাই এর ২৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
রাজশাহীতে নিরাপদ সড়ক চাই এর ২৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার: নিরাপদ সড়ক চাই (নিসচা)’র ২৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী রাজশাহীতে পালিত হয়েছে।

নিরাপদ সড়ক চাই, রাজশাহী জেলা শাখা আয়োজিত এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নিসচা রাজশাহী জেলা শাখার সভাপতি এ্যাড. তৌফিক আহ্সান টিটু ও অনুষ্ঠানটি পরিচালনা করেন সংগঠনের সহ-সভাপতি ওয়ালিউর রহমান বাবু। উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ সুমন, মামুনার রশীদ, বজলুর রশীদ লিটন, ডাঃ আমানুল্লাহ বিন আখতার আবিদ, দেওয়ান একরামুল হক বাচ্চু, এ.কে.এম. জাহিদুল ইসলাম, মোঃ আসাদ হোসেন, সাজিদ রওশন ঈশান, সাবান আলী দিলীপ,আবদুল ওয়াহাব, রাকিবুল ইসলাম রকি,অধ্যক্ষ সিরাজুল ইসলাম প্রমুখ।

প্রধান অতিথি সিটি মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন ও বিশেষ অতিথি রাজনৈতিক ব্যক্তিত্ব শাহীন আক্তার রেনীর প্রতিনিধি রাজনৈতিক ব্যক্তিত্ব, সমাজসেবী আহসানুল হক পিন্টু আনুষ্ঠানিক ভাবে কর্মসূচীর উদ্বোধন করেন। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন ডেপুটি পুলিশ কমিশনার (ট্রাফিক) জনাব অনির্বান চাকমা। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা আনোয়ারুল ইকবাল বাদল, সেক্টর কমান্ডারস ফোরাম জেলা সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবুল বাশার, ঋত্বিক ঘটক, ফিল্ম সোসাইটির সভাপতি ডা: এস এম এ জাহিদ, রাজশাহী প্রেস ক্লাবের সভাপতি সাইদুর রহমান, বঙ্গবন্ধুর বাংলাদেশ চাই এর আহ্বায়ক সাংবাদিক আসলাম উদ্দৌলা, রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের সাধারণ সম্পাদক জামাত খান, সেক্টর কোমান্ডারস ফোরাম মহানগর সাধারণ সম্পাদক উজ্জল, নিরাপদ সড়ক চাই এর সদস্য ডা: রোকনুজ্জামান রিপন, সংগঠনের সহ-সাধারণ সম্পাদক মাসুদুজ্জামান কাজল, সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন শিশু সংগঠক রজব আলী, ছাত্রনেতা সম্রাট, তামিম সিরাজী, শিরাক বাংলাদেশ রাজশাহী কো-অর্ডিনেটর শিশির, ইয়াসের শাওন প্রমুখ।

এই আয়োজনে দ্রোপাদোলক এর শিল্পীরা নন্দন শিল্প প্রদর্শন করে। রিফাতের নেতৃত্বে জিরো পয়েন্ট সিক্স গ্রেভিটি রাইডারস সাইকেল ষ্ট্যান্ড শো ও অনিশ্বর ব্যান্ড দেশ সংগীত পরিবেশন করে। এই আয়োজনে তারা তাদের অবিনশ্বর ব্যান্ডের উদ্ভোদ্বন করে। তারা তাদের সংগীত পরিবেশন দেশের মুক্তিযুদ্ধে অবদান রাখা সকলের প্রতি এবং করোনায় নিহত সকলের প্রতি শ্রদ্ধা জানিয়ে উৎসর্গ করে।

সংগঠনের সাফল্য কামনা করে শুভেচ্ছা বার্তা পাঠান এ্যাড. নাসরিন আখতার মিতা, এ্যাড. মুক্তি, মহিলা পরিষদের সভাপতি কল্পনা রায় প্রমুখ। ইচ্ছা ফোরাম থেকে অন্তু সংগঠনকে ফুলের শুভেচ্ছা প্রদান করে। বক্তারা সকলে নতুন সড়ক পরিবহন আইন-২০১৮ বাস্তবায়নের দাবী জানান।

মতিহার বার্তা ডট কম: ০১ ডিসেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply