শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
গোদাগাড়ীর মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

গোদাগাড়ীর মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

গোদাগাড়ীর মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত
গোদাগাড়ীর মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : জমকালো আয়োজনে পালিত হলো গোদাগাড়ী উপজেলার ২নং মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা।

মঙ্গলবার (০১ ডিসেম্বর) বিকেলে মোহনপুর ইউনিয়নের কাজী পাড়া ফুটবল মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের এ বর্ধিত সভাটি অনুষ্ঠিত হয়।

উক্ত বর্ধিত সভায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আহসান হাবীব বুলবুল হাজির সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মাওলা রনজুর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী-১(তানোর-গোদাগাড়ী) আসনের সাংসদ ওমর ফারুক চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রশি, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি জাহাঙ্গীর আলম।

বিশেষ অতিথি গোদাগাড়ী পৌর আওয়ামী লীগের সভাপতি অয়েজ উদ্দিন বিশ্বাস,বিশেষ অতিথি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও আগামী মোহনপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী জয়নাল আবেদীন জনি,ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি লিয়াকত আলী ও সাধারণ সম্পাদক, বিশ্বজিৎ,, সেলিম বাদশা,আতাউর রহমান,সোনাতন মর্মমূ ,ফারুক হোসেন,ফরিদ উদ্দিন, সানোয়ার হোসেন সানু সহ বিভিন্ন শ্রেণীপেশার জনসাধারণ উপস্থিত ছিলেন।

মতিহার বার্তা ডট কম: ০১ ডিসেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply