শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহীতে ধর্ষণে প্রতিবন্ধী তরুণী অন্তঃসত্ত্বা, অভিযুক্ত গ্রেফতার

রাজশাহীতে ধর্ষণে প্রতিবন্ধী তরুণী অন্তঃসত্ত্বা, অভিযুক্ত গ্রেফতার

রাজশাহীতে ধর্ষণে প্রতিবন্ধী তরুণী অন্তঃসত্ত্বা, অভিযুক্ত গ্রেফতার
রাজশাহীতে ধর্ষণে প্রতিবন্ধী তরুণী অন্তঃসত্ত্বা, অভিযুক্ত গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর পবা উপজেলায় ধর্ষণের শিকার বুদ্ধিপ্রতিবন্ধী এক তরুণী অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন। সোমবার রাতে এমন অভিযোগে রাজশাহীর পবা থানায় মামলা হয়েছে। পরে ওই রাতেই অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। তার নাম নুরুজ্জামান (৩৭)। অভিযুক্ত নুরুজ্জামান জেলার পবা উপজেলার বাকসারা গ্রামের জিল্লুর রহমানের ছেলে।

পুলিশ জানায়, মাস ছয়েক আগে নুরুজ্জামান বুদ্ধিপ্রতিবন্ধী ওই তরুণীকে ফুসলিয়ে বাড়ি নিয়ে গিয়ে ধর্ষণ করে। বর্তমানে ওই তরুণী কয়েক মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়ায় বিষয়টি টের পায় তার পরিবারের সদস্যরা। পরে ধর্ষণের শিকার বুদ্ধিপ্রতিবন্ধী তরুণীকে জিজ্ঞাসা করলে এই ঘটনা জানায় সে। এ নিয়ে সোমবার রাতে ভুক্তভোগীর বাবা বাদী হয়ে নুরুজ্জামানকে আসামি করে পবা থানায় একটি মামলা দায়ের করেন।

বাদীর দাবি, তার প্রতিবন্ধী মেয়ের সঙ্গে যে ঘটনা ঘটেছে তার যেন তারা ন্যায্যবিচার পান।

পবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো: গোলাম মোস্তফা সাংবাদিকদের জানান, মামলা হওয়ার পরপরই আমরা অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। আর ভিকটিমকে তার মেডিকেল পরীক্ষার জন্য ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে।

মতিহার বার্তা ডট কম: ০১ ডিসেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply