শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহী বিভাগে করোনায় আরও একজনের মৃত্যু

রাজশাহী বিভাগে করোনায় আরও একজনের মৃত্যু

রাজশাহী বিভাগে করোনায় একদিনে তিনজনের মৃত্যু
রাজশাহী বিভাগে করোনায় আরও একজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী বিভাগে করোনায় আরও একজনের মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার বিভাগের সিরাজগঞ্জে মৃত্যু হয় তার। এ নিয়ে বিভাগের আট জেলায় এখন পর্যন্ত করোনাভাইরাসে ৩৪৫ জনের মৃত্যু হলো।

বুধবার (২ ডিসেম্বর) বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. গোপেন্দ্রনাথ আচার্য্য এ তথ্য জানিয়েছেন। তিনি জানান, বিভাগে এ পর্যন্ত সর্বোচ্চ ২১১ জনের মৃত্যু হয়েছে বগুড়ায়। দ্বিতীয় সর্বোচ্চ ৫২ জনের মৃত্যু হয়েছে রাজশাহীতে।

এর বাইরে চাঁপাইনবাববগঞ্জে ১৪ জন, নওগাঁয় ২৪ জন, নাটোরে ১২ জন, জয়পুরহাটে সাতজন, সিরাজগঞ্জে ১৫ জন এবং পাবনায় ১০ জনের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার বিভাগে নতুন ৬৮ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এ দিন বিভাগে সুস্থ হয়েছেন ৩৪ জন। বিভাগে এখন মোট আক্রান্তের সংখ্যা ২২ হাজার ৭৭৩ জন। এদের মধ্যে ২০ হাজার ৮৮০ জন সুস্থ হয়েছেন।

বিভাগজুড়ে বর্তমানে হাসপাতালে ভর্তি আছেন ২ হাজার ৬৭১ জন।

মতিহার বার্তা ডট কম: ০২ ডিসেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply