শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
আ:লীগের মনোনয়ন প্রত্যাশী ১ ডজন, তানোর পৌর নির্বাচনে

আ:লীগের মনোনয়ন প্রত্যাশী ১ ডজন, তানোর পৌর নির্বাচনে

আ:লীগের মনোনয়ন প্রত্যাশী ১ ডজন, তানোর পৌর নির্বাচনে
আ:লীগের মনোনয়ন প্রত্যাশী ১ ডজন, তানোর পৌর নির্বাচনে

তানোর প্রতিনিধি: আসন্ন পৌরসভা নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের ১ ডজন প্রার্থীর নাম শোনা গেলেও ধোঁয়াশা দূর হচ্ছেনা নেতাকর্মীদের মধ্যে। কে হচ্ছেন আওয়ামী লীগ থেকে নৌকার মাঝি। ইতিমধ্যে আসন্ন পৌরসভা নির্বাচনকে সামনে রেখে তানোর পৌরসভায় আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ১২জন প্রার্থীর চুড়ান্ত নামের তালিকা তৈরি করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার (০৩ ডিসেম্বর) সন্ধ্যায় তানোর গোল্লাপাড়া বাজার আওয়ামী লীগের পার্টি অফিসে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ১২জন প্রার্থীর নামের চুড়ান্ত তালিকা তৈরি করে কেন্দ্রে পাঠানো হয়েছে ।

এসময় তানোর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার উপস্থিত নেতাকর্মীদের সামনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ১২জন প্রার্থীদের একত্রিত করে সবাইকে শপথ গ্রহণ করানো হয়। এতে করে আওয়ামী লীগের ১২জন মনোনয়ন প্রত্যাশী প্রার্থী শপথ গ্রহণ করে বলেন কেন্দ্র থেকে দল যাকেই মনোনয়ন দিবে আমরা সকলে একত্রিত হয়ে তার পক্ষে কাজ করবো। যদি কেউ দলের বাহিরে বিদ্রোহী হয়ে কাজ করে তাহলে দল থেকে তাকে বহিষ্কার করা হবে।

মনোনয়ন প্রত্যাশীরা হলেন, ১নং- ইমরুল হক, সভাপতি তানোর পৌর আওয়ামী লীগ, ২নং-আবুল বাসার সুজন, সহসভাপতি বোয়ালিয়া পশ্চিম থানা আওয়ামী লীগ, ৩নং- ওয়াজির হাসান প্রতাপ সরকার, ৪নং- রাজীব সরকার হিরো সভাপতি তানোর পৌর যুবলীগ,৫নং- ওহাব সরদার, সাধারণ সম্পাদক পৌর যুবলীগ, ৬নং- দেলোয়ার হোসেন, সাবেক সভাপতি উপজেলা ছাত্র লীগ, ৭নং- হাসানুল কবির রবিন সরকার, সাবেক সভাপতি উপজেলা ছাত্র লীগ, ৮নং- মৃদুল কুমার ঘোষ, সাবেক সাধারণ সম্পাদক উপজেলা ছাত্র লীগ, ৯নং- আরিফুজ্জামান বাচ্চু, সাবেক ছাত্র নেতা,১০নং-আরব আলী, সাধারণ সম্পাদক উপজেলা কৃষক লীগ, ১১নং-আব্দুল আহাদ মন্ডল, সহসভাপতি তানোর পৌর আওয়ামী লীগ, ১২নং- ইকবাল মোল্লা, সাবেক সভাপতি তানোর পৌর যুবলীগ।

মতিহার বার্তা ডট কম-০৪ ডিসেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply