শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
পুঠিয়ায় বিএনপি’র ২০ হাজার পিস মাস্ক বিতরণ

পুঠিয়ায় বিএনপি’র ২০ হাজার পিস মাস্ক বিতরণ

পুঠিয়ায় বিএনপি’র ২০ হাজার পিস মাস্ক বিতরণ
পুঠিয়ায় বিএনপি’র ২০ হাজার পিস মাস্ক বিতরণ

স্টাফ রিপোর্টার : করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ শুরু হয়েছে বলে আশঙ্কা করা হচ্ছে। এ সময় নিম্ন-আয়ের মানুষের মধ্যে করোনা ভাইরাস (কোভিড-১৯) সম্পর্কে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে এবং স্বাস্থ্য সুরক্ষায় মাস্ক ব্যবহারে উদ্বুদ্ধ করতে রাজশাহী জেলা বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য মাহমুদা হাবীবা‘র উদ্যেগে ২০ হাজার পিস মাস্ক বিতরণ কর্মসূচির উদ্বোধন করেছে পুঠিয়া উপজেলা ও পৌর বিএনপি।

গতকাল বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) দুপুরে উপজেলাধীন বানেশ্বর বাজার এলাকায় পথচারী জনসাধারণ ও নিম্ন আয়ের মানুষের মধ্যে মাস্ক বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহীন শওকত।

এ সময়ে আরো উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা বিএনপি’র আহবায়ক আবু সাঈদ চাঁদ, যুগ্ম-আহবায়ক সাইফুল ইসলাম মার্শাল, জেলা বিএনপি’র সদস্য সচিব বিশ্বনাথ সরকার ও আমিনুল হক মিন্টু।

মাস্ক বিতরণের সময় বিএনপি নেতারা বলেন, এটা একটা মহামারি। এর সঙ্গে রাজনীতির কোনো সম্পর্ক নেই। বিএনপি পুরোপুরিভাবে তাদের দায়িত্ব পালন করছে। দায়িত্বশীল রাজনৈতিক দল হিসেবে সেই দায়িত্ব আমরা পালন করছি। পাশাপাশি বিএনপি নেত্রী মাহবুবা হাবীবার এই কার্যক্রমের প্রসংশা করেন নেতারা।

উল্লেখ্য,এর আগে করোনা পরিস্থিতির শুরুতে উপজেলায় সাধারণ মানুষের মাঝে ত্রাণসামগ্রীও বিতরণ করেছিল বিএনপি। এবার মাস্ক বিতরণ শুরু হলো।

মতিহার বার্তা ডট কম-০৪ ডিসেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply