শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
সাপাহারে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে ডাঃ নুর মোহাম্মদের নুরুর সংবাদ সম্মেলন

সাপাহারে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে ডাঃ নুর মোহাম্মদের নুরুর সংবাদ সম্মেলন

সাপাহারে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে ডাঃ নুর মোহাম্মদের নুরুর সংবাদ সম্মেলন
সাপাহারে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে ডাঃ নুর মোহাম্মদের নুরুর সংবাদ সম্মেলন

সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর সাপাহারে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন সার্জন ডাঃ নুর মোহাম্মদ নুরু।
শনিবার দুপুরে উপজেলা সদরে অবস্থিত গরীবে নেওয়াজ ক্লিনিকে স্থানীয় সাংবাদিকদের উপস্থিতিতে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
এসময়ে লিখিত বক্তব্যে সার্জন ডাঃ নুর মোহাম্মদ নুরু বলেন, উপজেলার কৈকুড়ি গ্রামের আক্তারুল ইসলামের স্ত্রী জহুরা বেগম (২১) নামে গত ২৩ অক্টোবর সিজারিয়ান অপারেশন করা হয়। জন্ম নেয় একটি ছেলে বাচ্চা। ৬ দিনের মাথায় রোগীর বমি হতে থাকলে উন্নত চিকিৎসার জন্য রোগীর লোকজনের অনুরোধে তাঁকে রাজশাহীতে পাঠানো হয়।
রাজশাহীতে বিভিন্ন পরিক্ষায় খাদ্যনালী, কিডনি ও হার্টের সমস্যা ধরা পড়ে। গত ২৫ নভেম্বর বুধবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় জহুরার মৃত্যু হয়। পরদিন তার লাশ বাড়িতে আনিলে এঘটনাকে কেন্দ্র করে কতিথ সাংবাদিক মনিরুল ইসলাম ২০ হাজার টাকা দাবী করে। টাকাটি না দিলে দেখাইয়া দিবো বলে হুমকি দেন।
পরদিন চাঁদা দাবীর টাকা না পেয়ে ২৬ নভেম্বর “সাপাহারে ক্লিনিকে ভুল অপারেশনে প্রসূতির মৃত্যু” শিরোনামে নতুন সন্ধানে, বর্তমান আলো, বরেন্দ্র নিউজ অনলাইন নিউজ পোর্টাল ও ফেসবুক সহ বিভিন্ন মাধ্যমে সংবাদ প্রকাশ করে। যা আমার দৃষ্টিগোচর হয়ে প্রকাশিত সংবাদটি সম্পূর্ণ মিথ্যা।
সংবাদে “সাত দিন পর সেলাই কেটে বাড়িতে গেলে দুই দিনপর পেট ফুলে উঠে এবং রিওপেন করে দেখা যায় ইমারজেন্সি নাড়ি কেটে ফেলেছে” উল্লেখ করা হয়।
যা সম্পূর্ণ মিথ্যা বানোয়াট ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রণোদিত হয়ে হেও প্রতিপন্ন করতে এবং ক্লিলিক ও ডাক্তারের মানক্ষুন্ন করতে এধরনের অসত্য সংবাদ প্রকাশ করেন। পরিশেষে মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান সার্জন ডাঃ নুর মোহাম্মাদ নুরু।
এসময় সাপাহার প্রেস ক্লাব ও রিপোর্টার্স ফোরামের সাংবাদিক গন উপস্থিত ছিলেন।

মতিহার বার্তা ডট কম-০৫ ডিসেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply