শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
পাওনা টাকা না পেয়ে জামিনদারকে গাছে বেঁধে নির্যাতন

পাওনা টাকা না পেয়ে জামিনদারকে গাছে বেঁধে নির্যাতন

পাওনা টাকা না পেয়ে জামিনদারকে গাছে বেঁধে নির্যাতন
পাওনা টাকা না পেয়ে জামিনদারকে গাছে বেঁধে নির্যাতন

অনলাইন ডেস্ক: সুনামগঞ্জে পাওনা টাকা না পেয়ে জামিনদারকে গাছে বেঁধে নির্যাতনের অভিযোগ উঠেছে।

নির্যাতনের শিকার তোফায়েল আহমদ (৩২) দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শিমুলবাঁক ইউনিয়নের মুক্তাখাই গ্রামের বাসিন্দা ও মুক্তাখাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দফতরি। তিনি মুক্তাখাই গ্রামের ফজর আলীর ছেলে।

রোববার (৬ ডিসেম্বর) দুপুরে মুক্তাখাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের গাছে বেঁধে তাকে নির্যাতন করা হয়। পরে মারপিটের ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে।

এ ঘটনায় মঙ্গলবার (৮ ডিসেম্বর) নির্যাতনের শিকার ওই দফতরি মো. তোফায়েল আহমদ বাদী হয়ে একই গ্রামের মনোয়ার আলীর পুত্র শাহনুর মিয়ার (৩৫) বিরুদ্ধে দক্ষিণ সুনামগঞ্জ থানায় অভিযোগ করেছেন।

স্থানীয়রা জানান, তোফায়েল আহমদ জামিনদার হিসেবে তার আপন চাচাতো ভাই শাহজাহানকে একই গ্রামের শাহানুর মিয়ার কাছ থেকে প্রায় দুই বছর আগে এক লাখ টাকা ধারে নিয়ে দেন। ঋণগ্রহিতা শাহজাহান মিয়া নির্ধারিত সময়ে টাকা পরিশোধ না করায় শাহানুর মিয়া বিষয়টি স্থানীয়দের অবহিত করেন। এ নিয়ে গ্রামে একাধিকবার সালিশ-বৈঠক হলেও জামিনদার তোফায়েল আহমদ ও তার চাচাতো ভাই শাহজাহান মিয়া ঋণের টাকা পরিশোধ করেননি। এরপর ঋণগ্রহিতা শাহজাহান মিয়া মুক্তখাই গ্রাম থেকে অন্যত্র চলে যান। দীর্ঘ দুই বছরেও পাওনা টাকা না পেয়ে ৬ ডিসেম্বর দুপুরে মো. তোফায়েল আহমদকে বিদ্যালয়ের সামনে পেয়ে গাছের গোড়ায় বেঁধে মারপিট করেন শাহনুর মিয়া। পরে স্থানীয় লোকজন তোফায়েল আহমদকে চিকিৎসার জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠায়।

এ ব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী মুক্তাদির হোসেনবলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

মতিহার বার্তা ডট কম: ০৮ ডিসেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply