শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
নগরীতে কিশোর গ্যাং এর সদস্য ভাতিজার হামলায় চাচা আহত: রামেকে ভর্তি

নগরীতে কিশোর গ্যাং এর সদস্য ভাতিজার হামলায় চাচা আহত: রামেকে ভর্তি

নগরীতে কিশোর গ্যাং এর সদস্য ভাতিজার হামলায় চাচা আহত: রামেকে ভর্তি
নগরীতে কিশোর গ্যাং এর সদস্য ভাতিজার হামলায় চাচা আহত: রামেকে ভর্তি

এসএম বিশাল: রাজশাহী নগরীতে কিশোর গ্যাং নিয়ে আপন ভাতিজা পাপ্পু’র(২০) হামলায় মোঃ জামাল হোসেন (৪৫) নামের এক চাচা আহত হয়েছে। গতকাল মঙ্গলবার সন্ধা সাড়ে ৫টার দিকে নগরীর মতিহার থানাধিন ধরমপুর এলাকায় এ ঘটনা ঘটে।

আহত জামাল একই থানার কাজলা এলাকার মৃত আসলাম মন্ডলের ছেলে। অপরদিকে ভাতিজা পাপ্পু একই এলাকার জামালের আপন বড় ভাই বাবুল হোসেনের ছেলে।

আহত জামালের ছোট ভাই মিঠু জানায়, তুচ্ছু ঘটনাকে কেন্দ্র করে তাদের ভাতিজা পাপ্পু ৭/৮ জন কিশোরকে ডেকে বাড়ির সামনে অবস্থান নেয়।

সন্ধার দিকে জামাল মোটর সাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয়ে রাস্তায় ওঠে। এ সময় পাপ্পু তার দলবদ্ধ ভাবে জামালের পথ রোধ করে জিআই পাইপ ও তার সহযোগীরা রড ও লাঠি দ্বার এলোপাথাড়ী ভাবে তাকে পেটাতে থাকে।

এক পর্যায়ে জিআই পাইপ দিয়ে মাথায় আঘাত করে পাপ্পু। এতে জামালের মাথা রক্তাক্ত হয়ে যায় এবং মাটিতে লুটিয়ে পড়ে।

এ সময় স্থানীয়রা এগিয়ে আসলে কিশোর গ্যাং সদস্যদের নিয়ে পাপ্পু সটকে পড়ে। পরে স্থানীয়রা ও তার বাড়ির লোকজন তাকে নিয়ে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করেন।

বর্তমানে জামাল রামেকের ৮ নং ওয়ার্ডে চিকিৎসাধিন রয়েছেন। চিকিৎসা শেষে থানায় মামলা করবেন বলেও জানায় মিঠু।

উল্লেখ্য, এর আগেও ভতিজা পাপ্পু চাচা জামালকে মেরে পা ভেঙ্গে দেয়। দ্বিতীয় দফায় তারই আরেক চাচা আলমগীরকে মারধর করে ও বাড়ি ভাংচুর করে। এ নিয়ে মতিহার থানায় অভিযোগ করে জামালের ভাই আলমগীর। এ সকল হামলার নেপথ্যে থেকে হুকুম দেয় পাপ্পুর মা পারুল বলে জানায় আলমগীর।

মতিহার বার্তা ডট কম: ০৮ ডিসেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply