শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
আ’লীগ নেতার হস্তক্ষেপে দখলমুক্ত হলো কাজলা মোড়ের সুলতান সুপার মার্কেট

আ’লীগ নেতার হস্তক্ষেপে দখলমুক্ত হলো কাজলা মোড়ের সুলতান সুপার মার্কেট

আ’লীগ নেতার হস্তক্ষেপে দখলমুক্ত হলো কাজলা মোড়ের সুলতান সুপার মার্কেট
আ’লীগ নেতার হস্তক্ষেপে দখলমুক্ত হলো কাজলা মোড়ের সুলতান সুপার মার্কেট

এসএম বিশাল: রাজশাহী মহানগর আওয়ামী লীগ সাধারন সম্পাদক মোঃ ডাবলু সরকার ও স্থানীয় কাউন্সিলর আশরাফুল হাসান বাচ্চুর হস্তক্ষেপে দখল মুক্ত হলো নগরীর কাজলা মোড়ে অবস্থিত সুলতান সুপার মার্কেটে।

গতকাল মঙ্গলবার সকাল ১০টায় এই মার্কেটের চারটি দোকান তালা খুলে ব্যবসার জন্য দোকান মালিকদের উম্মুক্ত করে দেয় হয়।

দোকান মালিক মোঃ নাজিমুদ্দিন নাজু ও আব্দুস সোবহান কাঁচু জানায়, পূর্ব শত্রুতার জেরে গত তিন মাস পূর্বে মোঃ শাহাদত হোসেন ও মোঃ কাদের আলী স্থানীয় কয়েকজন সহযোগী নিয়ে নগরীর মতিহার থানাধিন কাজলার মোড়ে অবস্থিত সুলতান সুপার মার্কেটের ৪টি দোকানে জোরপূর্বক তালা মেরে বন্ধ করে দেয়। এরপর থেকে বিচারের দাবিতে তারা বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিদের দারস্ত হয়েছেন।

কিন্তু কোন ভাবেই দোকান খুলতে দেয়নি শাহাদত হোসেন, মোঃ কাদের আলী ও তাদের সহযোগীরা।
শেষ পর্যন্ত মহানগর আওয়ামী লীগ সাধারন সম্পাদক মোঃ ডাবলু সরকারকে তাদের সমস্যার কথা জানান।

পরে নগরীর ২৮নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আশরাফুল হাসান বাচ্চুর কার্যালয়ে উভয়পক্ষের মধ্যে অপোষ মিমাংসা করে দেন কাউন্সিলর ও নেতা ডাবলু সরকার।

পরে সকাল ১০ টার দিকে ভুক্তভোগীদের দোকান খুলে দেয়া হয়। এ সময় তারা তাদের নিজ নিজ দোকানঘর খুলেন । তবে ভ্যারাইটিষ্টোর ও মুদির দোকানের যাবতীয় খাদ্যসামগ্রী পচে নষ্ট হয়ে গেছে। এতে তাদের প্রায় ৫লক্ষ টাকার মালামাল নষ্ট হয়েছে বলে দাবি করেন দোকানীরা।

তারা আরও বলেন, গত তিন মাস ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকায় তারা প্রায় ৫লাখ লোকসান গুনতে হয়েছে। আর দোকানের মালামাল পঁচে যাওয়ায় তাদের পথে বসেছেন। ক্ষতি পূরুণের জন্য শিঘ্রই স্থানীয় কাউন্সির ও নেতার দারস্থ হবেন বলেও জানান তারা।

মতিহার বার্তা ডট কম: ০৮ ডিসেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply