শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
সিরাজগঞ্জে ইয়াবাসহ মাদক ব্যাসায়ীকে আটক করেছে র‌্যাব

সিরাজগঞ্জে ইয়াবাসহ মাদক ব্যাসায়ীকে আটক করেছে র‌্যাব

সিরাজগঞ্জে ইয়াবাসহ মাদক ব্যাসায়ীকে আটক করেছে র‌্যাব
সিরাজগঞ্জে ইয়াবাসহ মাদক ব্যাসায়ীকে আটক করেছে র‌্যাব

স্টাফ রিপোর্টার: সিরাজগঞ্জের এনায়েতপুরে ১৬০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মোঃ আল মামুন(২৯) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১২।

গতকাল সোমবার ৭ ডিসেম্বর সন্ধা ৭ টার দিকে সিরাজগঞ্জ জেলার এনায়েতপুর থানাধীন কোরবানের খাল থেকে তাকে আটক করা হয়।

’আটককৃত মাদক ব্যাবসায়ী এনায়েতপুর থানাধীন রুপনাই গাছপাড়া এলাকার মৃত দুলাল মোল্লার ছেলে। র‌্যাব জানায় ,গোপন সংবাদের ভিত্তিতে কোরবানের খাল থেকে ১৬০ পিস ইয়াবাসহ আল মামুনকে গ্রেফতার করা হয়েছে।

আটককৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে এনায়েতপুর থানায় মামলা রুজু হয়েছে বলেও জানায় র‌্যাব।

মতিহার বার্তা ডট কম: ০৮ ডিসেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply