শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
পত্নীতলায় পিআইবি’র ৩দিন ব্যাপী সাংবাদিকতায় বুনিয়াদি প্রশিক্ষণের উদ্বোধন

পত্নীতলায় পিআইবি’র ৩দিন ব্যাপী সাংবাদিকতায় বুনিয়াদি প্রশিক্ষণের উদ্বোধন

পত্নীতলায় পিআইবি’র ৩দিন ব্যাপী সাংবাদিকতায় বুনিয়াদি প্রশিক্ষণের উদ্বোধন
পত্নীতলায় পিআইবি’র ৩দিন ব্যাপী সাংবাদিকতায় বুনিয়াদি প্রশিক্ষণের উদ্বোধন

নওগাঁ পত্নীতলা প্রতিনিধিঃ নওগাঁ জেলার পত্নীতলায় বাংলাদেশ প্রেস ইনস্টিটিউটের (পিআইবি) উদ্যোগে ৫ উপজেলার সাংবাদিকদের জন্য তিন দিনব্যাপী সাংবাদিকতায় বুনিয়াদি প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করা হয়েছে। বুধবার সকাল ১০টায় উপজেলা রিসোর্স সেন্টার (ইউ.আর.সি) সভাকক্ষে অনুষ্ঠিত প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন প্রধান অতিথি পত্নীতলায় উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটন সরকার।

প্রেস ইন্সটিটিউট বাংলাদেশের (পিআইবি)’র মহাপরিচালক ও বাংলাদেশ সাঙবাদিক কল্যাণ ট্রাষ্ট এর ব্যাপস্থাপক জাফর ওয়াজেদ এর সভাপতিত্বে কর্মশালায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পত্নীতলা থানার অফিসার্স ইনচার্জ শামসুল আলম শাহ্, পত্নীতলা প্রেসক্লারের সভাপতি আলহজ্ব বুলবুল চৌধুরী, উপজেলা রিসোর্স সেন্টার (ইউ.আর.সি)’র প্রশিক্ষক আহসান হাবিব, শেখ সাইফুদ্দীন মিন্টু।

কর্মশালায় প্রশিক্ষক হিসাবে সাংবাদিকদের সাংবাদিকতার ধারণা, বৈশিষ্ট্য, উপাদান, সুত্র-উৎস ও সংবাদ লেখার কৌশলসহ সাংবাদিকতার বিভিন্ন প্রয়োজনীয় কুটিনাটি বিষয় সর্ম্পকে আলোচনা করেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিক বিভাগের শিক্ষক কাজী এম আনিছুল ইসলাম আনিছ ও পি.আই.বি’র গবেষক মোহাম্মদ এনায়েত হোসেন। এসময় প্রশিক্ষণ সমন্বয়কারীর দায়িত্ব পালন করেন পিআইবি’র সহকারী প্রশিক্ষক নাসিমূল আহসান। কর্মশালায় ৫ উপজেলার ৩৫ জন বিভিন্ন জাতীয় ও স্থানীয় পত্রিকার প্রতিনিধিরা অংশগ্রহণ করেন।

মতিহার বার্তা ডট কম: ০৯ ডিসেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply