শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
পাগল কুকুরের কামড়ে শিশুসহ আহত-৩৫

পাগল কুকুরের কামড়ে শিশুসহ আহত-৩৫

পাগল কুকুরের কামড়ে শিশুসহ আহত-৩৫
পাগল কুকুরের কামড়ে শিশুসহ আহত-৩৫

অনলাইন ডেস্ক: ময়মনসিংহের ফুলবাড়িয়ায় এক পাগলা কুকুরের কামড়ে শিশুসহ অন্তত ৩৫ জন আহত হয়েছেন। এর মধ্যে চিকিৎসা নিয়েছেন ২৬ জন। মঙ্গলবার (৮ ডিসেম্বর) ফুলবাড়িয়ায় সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত কুকুরের কামড়ে তারা আহত হন।

বিষয়টি নিশ্চিত করে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা বিধান চন্দ্র দেবনাথ বলেন, আহতদের মধ্যে ২৬ জন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে চিকিৎসা নিয়েছেন।

ভ্যাকসিন দেয়ার বিষয়ে তিনি বলেন, যাদের ভ্যাকসিন কিনে দেয়ার সামর্থ্য আছে তারা বাইরে থেকে কিনে আনার পর দেয়া হচ্ছে। যাদের সামর্থ্য নেই, তাদের ময়মনসিংহ সুর্যকান্ত (এসকে) হাসপাতালে রেফার্ড করা হচ্ছে।

স্থানীয়রা বলেন, উপজেলার চাঁদপুর, কৈয়ারচালা, বিদ্যানন্দ ও কালাদহসহ বিভিন্ন গ্রামে গিয়ে পাগলা কুকুরটি পথচারীদের কামড়ে আহত করে বলে জানা গেছে।

জনতা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির অভিভাবক সদস্য মো. আ. হালিম জানান, কালাদহ গ্রামের আ. রশীদের তিন বছরের মেয়ে উর্মী বাড়ির উঠানে খেলছিল। পাগলা কুকুরটি ওই শিশুকে কামড় দেয়। শিশুটির মা ছাড়াতে গেলে তাকেও কামড় দেয়।

একইদিন ওই গ্রামের বিল্লাল হোসেন, মীম, মারুফ ও দুলালসহ ছয়জনকে কুকুরটি কামড় দেয়।

মতিহার বার্তা ডট কম: ০৯ ডিসেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply