শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
ঝিনাইদহে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ, নিহত ১

ঝিনাইদহে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ, নিহত ১

ঝিনাইদহে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ, নিহত ১
ঝিনাইদহে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ, নিহত ১

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের কালীগঞ্জে যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও ৫ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) সকাল ৯টার দিকে উপজেলার পাতিবিলা নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে।

আহতদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নিহত মিরাজ (২৩) উপজেলার তেতুলবাড়িয়া গ্রামের রজব আলীর ছেলে।

কালীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শেখ মামুনুর রশিদ জানান, সকালে কালীগঞ্জ শহর থেকে যাত্রীবাহী শাপলা পরিবহনের একটি বাস চুয়াডাঙ্গার উদ্দেশে যাচ্ছিলো।

পথিমধ্যে পাতিবিলা নামক স্থানে পৌঁছালে সামনের দিক থেকে আসা ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে বাসটি রাস্তার পাশে উল্টে পড়ে। এতে ঘটনাস্থলেই হেলপার মিরাজ নিহত হন।

মতিহার বার্তা ডট কম: ১০ ডিসেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply