শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহী নগরীতে জেলা কার্পেন্টার শ্রমিক ইউনিয়ন ভাঙচুর

রাজশাহী নগরীতে জেলা কার্পেন্টার শ্রমিক ইউনিয়ন ভাঙচুর

রাজশাহী নগরীতে জেলা কার্পেন্টার শ্রমিক ইউনিয়ন ভাঙচুর
রাজশাহী নগরীতে জেলা কার্পেন্টার শ্রমিক ইউনিয়ন ভাঙচুর

স্টাফ রিপোর্টার: রাজশাহী জেলা কার্পেন্টার শ্রমিক ইউনিয়ন হাদির মোড় শাখা দুর্বৃত্তরা হামলা করে অফিস ভাঙচুর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

অভিযোগের ভিত্তিতে সরেজমিনে গিয়ে জানা যায়, ইউনিয়ন রেজিস্ট্রেশন উপলক্ষে পুষ্প মাল্য সহ আনন্দময় শান্তিপূর্ণ অবস্থান করছিলেন ইউনিয়নের নেতা ও শ্রমিকগণ।

আজ শুক্রবার (১১ ডিসেম্বর) সন্ধ্যা ৬ টার দিকে অতর্কিতভাবে হামলা করে অফিস ভাঙচুর করে দুর্বৃত্তরা। অফিসে থাকা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি সহ প্রধানমন্ত্রী দেশনেত্রী শেখ হাসিনার ছবি তারা মাটিতে ফেলে দেয়।

কার্পেন্টার ইউনিয়নের নেতৃবৃন্দরা জানায়, উপস্থিত ফারুক, সুজন, মতি, পিয়ারুল, স্বপন, মোজাম্মেল, আবদীন,রঞ্জু ,আলাউদ্দিন, দুখু,আফতাব, জয়নাল, রবি সহ আরো অনেকে ইউনিয়নের রেজিস্ট্রেশন উপলক্ষে আমরা শান্তিপূর্ণ অবস্থান করছিলাম।

সন্ধ্যা ৬ টার দিকে অতর্কিতভাবে লাঠিসোটা,হাসুয়া, রামদা,রড, হকিস্টিক দিয়ে আমাদের উপর হামলা করে এবং ইউনিয়ন অফিস ভাঙচুর করে বঙ্গবন্ধুর ছবি সহ প্রধানমন্ত্রীর ছবি ফেলে দেয়।

হামলাকারীদের নাম জানতে চাইলে কার্পেন্টার ইউনিয়ন নেতৃবৃন্দরা জানান,বোয়ালিয়া থানা এলাকার মোবারক, আতর,ফকির, কাদের আলী, মমিন, ইমো, সোহাগ, সোহান, মোতাহার, ফনি ও মইদুল ।

নেতা মাইনুল জানান, অফিস ভাঙচুর করে ধারালো অস্ত্র সহ লাঠিসোটা নিয়ে ঘটনাস্থলেই অবস্থান করছিলেন তারা। এ সময় থানায় ফোন দিলে এসআই মাসুদ রানা সহ সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

 এ ঘটনায় হামলাকারীদের বিরুদ্ধে বোয়ালিয়া মডেল থানায় মামলা প্রক্রিয়াধীন বলেও জানান নেতা মাইনুল।

মতিহার বার্তা ডট কম: ১১ ডিসেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply