শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
ভারতীয় গরুর ভুড়ির কদর বাড়ছে বাংলাদেশে: পাচার হচ্ছে ইয়াবা!

ভারতীয় গরুর ভুড়ির কদর বাড়ছে বাংলাদেশে: পাচার হচ্ছে ইয়াবা!

ব্রাহ্মণবাড়িয়ার
ব্রাহ্মণবাড়িয়ার

অনলাইন ডেস্ক: ভারতীয় গরুর পেটে করে ইয়াবা আসছে বাংলাদেশ- আইনশৃঙ্খলা কমিটির সভায় এমন চাঞ্চল্যকর তথ্য দিলেন ব্রাহ্মণবাড়িয়ার কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন।

বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) বেলা ১১টায় কসবা উপজেলা পরিষদ মিলনায়তনে আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়। সেখানে ওসি এ তথ্য জানান। পরে ওসির তথ্যে উদ্বেগ জানিয়ে গরু চোরাচালন বন্ধে কী ধরনের পদক্ষেপ নেয়া যায় সে নিয়ে সভায় আলোচনা হয়।

কসবা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাসুদ উল আলমের সভাপতিত্বে সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান রাশেদুল কাওছার ভূঁইয়া জীবন, কসবা পৌরসভার মেয়র এমরান উদ্দিন জুয়েল প্রমুখ উপস্থিত ছিলেন।

ভারতের ত্রিপুরা সীমান্তবর্তী কসবা উপজেলার সীমান্ত দিয়ে চোরাচালান রোধে আইনশঙ্খলা কমিটির সভায় বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) প্রতিনিধির দৃষ্টি আকর্ষণ করা হয়। গরুসহ অন্যান্য চোরাচালান বন্ধে সর্বাত্মক চেষ্টা চালাচ্ছেন বলে সভায় অবগত করেন বিজিবি প্রতিনিধি।

ওসি লোকমান হোসেন বলেন, পলিথিনে করে ইয়াবা মুড়িয়ে অন্য স্বাভাবিক খাবারের সঙ্গে গরুকে খাওয়ানো হয়। এরপর জবাই শেষে মাংস বিক্রির পাশাপাশি পলিথিন থেকে বের করা হয় সেই ইয়াবা। ফলে ভারতীয় গরুর ভুড়ির কদর বাড়ছে।

ওসি লোকমান হোসেন বলেন, গরুর পেটে করে যেভাবে ইয়াবা আসছে- সেটি খুবই উদ্বেগজনক। যেভাবেই হোক ভারতীয় গরু আসা বন্ধ করতে হবে। গরু আসলে মাদকও আসা শুরু হবে।

মতিহার বার্তা ডট কম: ১১ ডিসেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply