শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
ক্লেমন টি-২০ ক্রিকেট টুর্ণামেন্ট উদ্বোধন করলেন মেয়র লিটন

ক্লেমন টি-২০ ক্রিকেট টুর্ণামেন্ট উদ্বোধন করলেন মেয়র লিটন

ক্লেমন টি-২০ ক্রিকেট টুর্ণামেন্ট উদ্বোধন করলেন মেয়র লিটন
ক্লেমন টি-২০ ক্রিকেট টুর্ণামেন্ট উদ্বোধন করলেন মেয়র লিটন

এসএম বিশাল: মুজিবশতবর্ষ উপলক্ষ্যে ক্লেমন টি-২০ ক্রিকেট টুর্ণামেন্ট উদ্বোধন করা হয়েছে।

শনিবার (১২ ডিসেম্বর) সকালে রাজশাহী বিভাগীয় মহিলা ক্রীড়া কমপ্লেক্সে ক্লেমন ক্রিকেট একাডেমি আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ট্রফি উন্মোচন ও বেলুন উড়িয়ে টুর্ণামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

উদ্বোধনকালে মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেন, ক্রীড়া শারীরিক ও মানসিক বিকাশ ঘটায়। রাজশাহীর ক্রীড়াঙ্গনের রয়েছে গৌরবাজ্জ্বল সাফল্য। ক্রীড়াঙ্গনের সকল ক্ষেত্রেই এগিয়ে রাজশাহী। অনুর্ধ্ব-১৪ মেয়েদের ফুটবল, শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্ট, জাহানারা জামান স্মৃতি ফুটবল আয়োজনসহ রাজশাহীতে সম্প্রতি অনেকগুলো খেলাধুলার আয়োজন অনুষ্ঠিত হয়েছে। রাজশাহীর ক্রীড়াঙ্গনে বেশ উৎসব মুখর পরিবেশ বিরাজ করছে। ক্লেমন ক্রিকেট টুর্নামেন্ট আয়োজন করায় আয়োজকদের ধন্যবাদ জানান মেয়র লিটন।

বক্তব্য শেষে ট্রফি উন্মোচন ও বেলুন উড়িয়ে টুর্ণামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন মেয়র। এর আগে উদ্বোধনী খেলায় অংশগ্রহণকারী শহীদ শামসুল আলম স্মৃতি একাদশ ও লানিং পয়েন্ট ক্রিকেট ক্লাবের খেলোয়াড়দের সঙ্গে পরিচিত হন মেয়র। টুর্ণামেন্টে ৮০টি দল অংশগ্রহণ করছে।

উদ্বোধনী অনুষ্ঠানে ক্লেমন ক্রিকেট একাডেমীর পরিচালক বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট, দেশ ট্রাভেলসের ম্যানেজিং ডাইরেক্টর বজলুর রহমান রতন, ৩নং ওয়ার্ড কাউন্সিলর কামাল হোসেন, সাবেক ক্রিকেটার কুতুব উদ্দিন, রাসিকের প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মোঃ মামুন ডলার উপস্থিত ছিলেন।

মতিহার বার্তা ডট কম: ১২ ডিসেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply