শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন

ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন

ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন
ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন

ফয়সাল, হোসেন:  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বেলা ১২ টার দিকে সাহেব বাজার জিরোপয়েন্টে বাংলাদেশ হেলথ এসিসট্যান্ট এসোসিয়েশন রাজশাহী জেলা শাখার আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তারা বলেন, ভাস্কর্য ভেঙে বাঙালির হৃদয় থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবের নাম মুছে ফেলা যাবে না। এটি একটি আদর্শ ও চেতনাকে লাঞ্ছিত করা।

স্বাধীনতাবিরোধীদের বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও আওয়ামী লীগের নাম শুনলে গাত্রদাহ হয়। মূর্খের দল জানে না কোটি কোটি মানুষের হৃদয়ে বঙ্গবন্ধু আছেন, সেটি ভাঙবি কী করে? দেশে এক শ্রেণী মোল্লা আছেন যারা বিএনপি জামায়েতের টাকায় ধর্মের নামে ব্যবসা করছেন।

’সরকারের সরলতার সুযোগ নিয়ে ধর্মকে ধ্বংস ও মানুষের মধ্যে ভেদাভেদ সৃষ্টি করতে আন্তর্জাতিক ভাবে ষড়যন্ত্র চলছে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশকে পরিচালনা করে ব্যাপক উন্নয়ন করছেন যা বিগত কোন সরকার করতে পারেনি।

তাই শেখ হাসিনার উন্নয়ণ বাধাগ্রস্ত করতে শেখ মুজিবুর রহমানে শততম জম্মবার্ষিকীতে তার ভাস্কর্য নিয়ে ষড়যন্ত্র করা হচ্ছে। যারা ভাস্কর্য নিয়ে ষড়যন্ত্র করছেন তাদের সনাক্ত করে দ্রুত গ্রেফতার করে বিচারের দাবী জানান।মানববন্ধন শেষে সাহেব বাজার প্রদক্ষিণ করে লোকনাথ স্কুলের পাশ দিয়ে শান্তিপূর্ণ ও রেলি সিভিল সার্জন কার্যালয়ের সামনে শেষ হয়।

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ হেলথ এসিসট্যান্ট এসোসিয়েশন সভাপতি ও আহবায়ক মাসুম আলী, সহ-সভাপতি আবুল খায়ের, সাধারণ সম্পাদক সাইদুর রহমান, সাংগঠনিক সম্পাদক কবির হোসেন সহ আরও অনেকে।

মতিহার বার্তা ডট কম: ১২ ডিসেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply