শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
বিএসএফের গুলিতে বাংলাদেশী গরু ব্যবসায়ী মৃত্যু

বিএসএফের গুলিতে বাংলাদেশী গরু ব্যবসায়ী মৃত্যু

বিএসএফের গুলিতে বাংলাদেশী গরু ব্যবসায়ী মৃত্যু
বিএসএফের গুলিতে বাংলাদেশী গরু ব্যবসায়ী মৃত্যু

অনলাইন ডেস্ক: লালমনিরহাটের পাটগ্রামের শ্রীরামপুর সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে আহত আবু তালেব (৩০) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তিনি পেশায় গরু ব্যবসায়ী ছিলেন।

শনিবার (১২ ডিসেম্বর) রাতে রংপুরের একটি ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

এর আগে গত ১০ ডিসেম্বর ভোরে উপজেলার শ্রীরামপুর সীমান্তের ৮৪৪ নম্বর মেইন পিলারের কাছে বিএসএফের গুলিতে আহত হন তিনি। তাকে গোপনে রংপুরের একটি ক্লিনিকে ভর্তি করা হয়। সেখানে দুদিন চিকিৎসাধীন ছিলেন।

নিহত আবু তালেব পাটগ্রাম উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের ইসলামপুর ডাঙ্গিরপাড় গ্রামের কমর উদ্দিন ওরফে শাহীনের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, ১০ ডিসেম্বর ভোরে সীমান্তের ৮৪৪ নম্বর মেইন পিলারের কাছ দিয়ে ভারতীয় গরু ব্যবসায়ীদের সহায়তায় পাঁচ-ছয়জনের একটি দল গরু আনতে যায়। এ সময় ভারতের ১৪৮ চ্যাংরাবান্ধা বিএসএফ ব্যাটালিয়নের পানিশালা ক্যাম্পের টহল দলের সদস্যরা তাদের লক্ষ্য করে গুলি ছুড়ে। গুলিতে আবু তালেব গুরুতর আহত হন। এ সময় অন্য সঙ্গীরা তাকে উদ্ধার করে গোপনে রংপুরের একটি ক্লিনিকে ভর্তি করেন।

পাটগ্রাম উপজেলার বুড়িমারী বর্ডার গার্ড ব্যাটালিয়নের (বিজিবি) কোম্পানি কমান্ডার খলিলুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

পাটগ্রাম থানা অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত বলেন, এ ঘটনায় অজ্ঞাতদের আসামি করে নিহত আবু তালেবের বড় ভাই আবু ছায়েদ মামলা করেছেন। দুপুর ২টায় লাশ ময়নাতদন্তের জন্য লালমনিরহাট মর্গে পাঠানো হয়।

মতিহার বার্তা ডট কম: ১৩ ডিসেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply