শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
গোদাগাড়ীতে হেরোইনসহ মাদক ব্যবসায়ী আটক

গোদাগাড়ীতে হেরোইনসহ মাদক ব্যবসায়ী আটক

গোদাগাড়ীতে হেরোইনসহ মাদক ব্যবসায়ী আটক
গোদাগাড়ীতে হেরোইনসহ মাদক ব্যবসায়ী আটক

স্টাফ রিপোর্টার: রাজশাহীর গোদাগাড়ীতে হেরোইনসহ মোঃ মজিবর রহমান (৪৫) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫।

আজ দুপুর সাড়ে ৩ টার দিকে গোদাগাড়ী থানাধীন প্রেমতলী এলাকা থেকে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ১১৫ গ্রাম হেরোইন ও নগদ ৭ হাজার টাকা জব্দ করে র‌্যাব।

আটককৃত মাদক ব্যবসায়ী গোদাগাড়ী থানাধীন রেলগেট সহড়াগাছী এলাকার মৃত ইসরাইলের ছেলে। র‌্যাব জানায়, হেরোইনসহ আটককৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গোদাগাড়ী থানায় মামলা রুজু হয়েছে।

মতিহার বার্তা ডট কম: ১৪ ডিসেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply