শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীতে পুলিশ সদস্যের সুসজ্জিত গাড়িতে করে বিদায়ের ধারা অব্যাহত

রাজশাহীতে পুলিশ সদস্যের সুসজ্জিত গাড়িতে করে বিদায়ের ধারা অব্যাহত

রাজশাহীতে পুলিশ সদস্যের সুসজ্জিত গাড়িতে করে বিদায়ের ধারা অব্যাহত
রাজশাহীতে পুলিশ সদস্যের সুসজ্জিত গাড়িতে করে বিদায়ের ধারা অব্যাহত

স্টাফ রিপোর্টার: পুলিশ সুপার, রাজশাহীর মহানুভবতায় পিআরএল এ যাওয়া পুলিশ সদস্যের সুসজ্জিত গাড়িতে করে কর্মস্থল থেকে বিদায়ের ধারা অব্যাহত রয়েছে।

চাকুরীজীবন সমাপ্ত করে পিআরএল (অবসর উত্তর ছুটি) এ যাওয়া সহকর্মী পুলিশ সদস্যদের বিদায়বেলায় আনুষ্ঠানিকতার সাথে সুসজ্জিত গাড়িতে করে কর্মস্থল থেকে শেষবারের মতো বাড়ি পৌঁছে দেওয়ার এক অনন্য উদ্যোগ নিয়েছেন রাজশাহীর পুলিশ সুপার এ.বি.এম মাসুদ হোসেন, বিপিএম (বার)।

তারই প্রেক্ষিতে আজ (১৫ ডিসেম্বর) বেলা সাড়ে ১১ টায় পুলিশ লাইন্সে কর্মজীবন শেষ করে রাজশাহী জেলা পুলিশ থেকে পিআরএল (অবসর উত্তর ছুটি) এ যাওয়া কনস্টেবল মোঃ আনোয়ার হোসেনকে আনুষ্ঠানিকতার সাথে সুসজ্জিত গাড়িতে করে বিদায় দেওয়া হয়। তিনি যোগীপাড়া তদন্তকেন্দ্রে কর্মরত ছিলেন।

বিদায়ী মো: আনোয়ার হোসেন তার অনুভুতি প্রকাশ করতে গিয়ে বলেন, বিদায় বেলায় পুলিশ সুপারের উদ্যোগে এমন আনুষ্ঠানিক বিদায়ে আমি অত্যন্ত গর্বিত । এমন সম্মানজনক বিদায় পেয়ে পুলিশ সুপারকে তিনি আন্তরিক ধন্যবাদ জানান।

মতিহার বার্তা ডট কম: ১৫ ডিসেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply